Rath Yatra 2022: একযোগে রথের দড়িতে টান মদন-অর্জুনের, জনতার ভিড়ে জননেতাদের পেয়ে উচ্ছ্বাসে ভাসল ভক্তের দল

Rath Yatra 2022:বেলঘড়িয়ার রথ যাত্রারভিড়ে স্তব্ধ হয়ে যায় বিটি রোড। দূর-দূরান্ত থেকে বহু ভক্তরাই আসেন রথের দড়িতে টান দিতে। সেখানেই আম-আদমির স্রোতে গা ভাসালেন ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং, কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র।

Rath Yatra 2022: একযোগে রথের দড়িতে টান মদন-অর্জুনের, জনতার ভিড়ে জননেতাদের পেয়ে উচ্ছ্বাসে ভাসল ভক্তের দল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 4:39 PM

বেলঘড়িয়া: শুক্রবার রথ যাত্রার উন্মাদনায় মাতল গোটা বাংলা (West Bengal)। এরইমধ্যে বেলঘড়িয়ায় (Belgharia) একই রথযাত্রায় অংশ নিতে দেখা গেল মদন মিত্র (Madan Mitra),অর্জুন সিং (Arjun Singh) এবং তাপস রায়কে। এই ত্রয়ীর হাত ধরেই এদিন বেলঘড়িয়া রথতলায় রথযাত্রার সুচনা হয়। প্রসঙ্গত, কিছুদিন আগেই পদ্ম শিবির ছেড়ে ফের ঘাসফুল শিবিরে প্রত্যাবর্তন করেছেন অর্জুন সিং। “আগে ছিল সৎ ভাই। এখন আমার নিজের ভাই”, অর্জুনের দলবদলের পর এ কথা বলতে শোনা গিয়েছিল মদনকে। এবার বেলঘড়িয়ার রথযাত্রাতেও যেন ফের দেখা গেল মিলনের ছবি। দেখা মিলল তাপস রায়েরও। 

অন্যদিকে এদিন শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার কবলে পড়া নিয়ে দুঃখ প্রকাশ করলেন অর্জুন সিং। বলেন, “আমার ফোন ধরলে আমি ফোন করে খবর নিতাম।” অন্যদিকে মদন মিত্র বলেন, “মানুষ ধাক্কা দিতে শুরু করেছে। এরপরে আরও ধাক্কা দিয়ে সরিয়ে দেবে। তবে শুভেন্দুকে তো তৃনমুল ধাক্কা মারেনি। অ্যাক্সিডেন্ট হয়েছে। তবে ও যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে তার প্রার্থনা করি।”

এদিকে বেলঘড়িয়ার রথ যাত্রার ভিড়ে স্তব্ধ হয়ে যায় বিটি রোড। দূর-দূরান্ত থেকে বহু ভক্তরাই আসেন রথের দড়িতে টান দিতে। সেখানেই আম-আদমির স্রোতে গা ভাসালেন ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং, কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র। জননেতাকে ভিড়ের মধ্যে পেয়ে উচ্ছ্বাসের অন্ত ছিল না জনতারও। অন্যদিকে এদিন রথ যাত্রায় সামিল হতে দেখা যায় কামারহাটি পৌরসভার পৌর প্রধান গোপাল সাহাকেও। এদিন বেলঘরিয়ার রথ তলা মোড় থেকে জগন্নাথ,বলরাম,সুভদ্রার রথ যাত্রা বেলঘড়িয়া প্রসাদনগর পর্যন্ত যায়। সেখান থেকেই ফের ফিরবে উল্টো রছের দিন। এদিকে ধীরে হলেও উৎসবেরও আবহে ফের বাড়ছে করোনা গ্রাফ যা নিয়ে উদ্বেগ রয়েছে নাগরিক মহলে। সেই কথা মাথায় রেখে কামারহাটির বিধায়ক মদন মিত্র রথযাত্রায় আসা মানুষদের মাস্ক বিলিও করেন। মাস্ক পরিয়েও দেন ভক্তদের। অন্যদিকে জননেতাদের উপস্থিতির জেরে এদিন এলাকায় পুলিশি নিরাপত্তাও ছিল দেখার মতো।