Sandeshkhali: তবে কি খেলা ঘুরিয়েই দিল TMC? পতাকা নিয়ে দলে দলে ভিড় জমালেন সন্দেশখালির মহিলারা

Sandeshkhali: সোমবার সন্দেশখালির ফেরিঘাট থেকে শুরু হয় মিছিল। সেই প্রতিবাদ মিছিল এগিয়ে আসে ত্রিমোহিনী এলাকায়। বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলা কর্মী সমর্থকরা। নদী পার হয়ে বিভিন্ন এলাকা থেকে মহিলারা মিছিলে যোগদান করতে শুরু করেছেন।

Sandeshkhali: তবে কি খেলা ঘুরিয়েই দিল TMC? পতাকা নিয়ে দলে দলে ভিড় জমালেন সন্দেশখালির মহিলারা
কী হচ্ছে সন্দেশখালিতে?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 7:43 PM

সন্দেশখালি: পরনে শাড়ি। হাতে তৃণমূলের পতাকা। কেউ পেরচ্ছেন নদী। কেউ বা সড়কপথে। সন্দেশখালিতে ফের জমায়েত শুরু মহিলাদের। আর তার জেরে ফের খবরের শিরোনামে একবার সন্দেশখালি। আবারও সেখানে ভিড় জমাতে শুরু করেছেন মহিলারা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বিজেপি নেতার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তারই প্রতিবাদে পথে নেমেছে তৃণমূলের মহিলা কর্মী-সমর্থকরা।

সোমবার সন্দেশখালির ফেরিঘাট থেকে শুরু হয় মিছিল। সেই প্রতিবাদ মিছিল এগিয়ে আসে ত্রিমোহিনী এলাকায়। বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলা কর্মী সমর্থকরা। নদী পার হয়ে বিভিন্ন এলাকা থেকে মহিলারা মিছিলে যোগদান করতে শুরু করেছেন। এর আগে রবিবারও আকুঞ্জিপাড়ার মোড়ে মহিলারা বিক্ষোভ দেখিয়েছেন।

উল্লেখ্য, গত শনিবার তৃণমূলের এক্স হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যেখানে দেখা যায় সন্দেশখালির ২ নম্বর ব্লকের বিজেপি-র মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল বলছেন, সন্দেশখালিতে কোনও ধর্ষণের ঘটনা ঘটেইনি। এরপরই শুরু হয় তোলপাড়। যদিও, গঙ্গাধরবাবু বলেছেন, এটা তৃণমূলেরই চক্রান্ত। হাই-টেকনোলজি ব্যবহার করে তাঁর গলার স্বর নকল করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এত সহজে ছাড়ার পাত্র যে তৃণমূল নয় তা আরও একবার বুঝিয়ে দিল এ রাজ্যের শাসকদল। ভোটের আগে এই ফেক ভিডিয়োর প্রতিবাদে মাঠে নেমেছে তাঁরা। এতদিন তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে লাঠি-ঝাঁটা হাতে মহিলাদের প্রতিবাদ দেখেছিল গোটা বাংলা। আজ দেখল ঠিক তার উল্টো ছবি।

এলাকার বিজেপি নেতা বলেন, “বিজেপি সভা করছে। সেখানে কাতারে কাতারে লোক। ওদের ওই মিছিলে সন্দেশখালির মা বোনেরা নেই। বাইরের লোক ঢোকাচ্ছে।” অপরদিকে, তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো বলেন, “বিজেপি নারীদের অপমান করেছে। ভারতের বুকে অপমান করেছে বাংলাকে। তাই এখানকার মহিলারা গর্জে উঠেছেন।”