Khardah: যুবককে বনেটে তুলেই ছুটল পুলিশের স্টিকার লাগানো গাড়ি, তদন্ত শুরু করেছে পুলিশ

Khardah: ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুর ট্রাফিক মোড় এলাকায়। খড়দার বাসিন্দা ওই যুবক।

Khardah: যুবককে বনেটে তুলেই ছুটল পুলিশের স্টিকার লাগানো গাড়ি, তদন্ত শুরু করেছে পুলিশ
আহত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2022 | 5:52 AM

খড়দহ: ঝড়ের গতিতে ছুটছে গাড়ি। সেই গাড়ির বনেটে পড়ে যুবক। তাঁকে নিয়েই ছুটছে গাড়ি। আরও তাজ্জব হতে হল যখন দেখা গেল ওই গাড়িতে লাগানো পুলিশের স্টিকার। এই অবস্থায় প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যাওয়ার পর যুবককে মারধরের অভিযোগ গাড়ির চালকের বিরুদ্ধে। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেন ওই যুবক।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুর ট্রাফিক মোড় এলাকায়। খড়দার বাসিন্দা ওই যুবক। সূত্রের খবর, রাত্রিবেলা সোদপুর বিটি রোডের ধারে একটি খাবার অর্ডার করে দাঁড়িয়েছিলেন। অভিযোগ, সেই সময় পুলিশের স্টিকার লাগানো গাড়ি যুবকের গাড়িতে ধাক্কা মারে। প্রতিবাদ করতেই অভিযুক্ত, গাড়ি ছুটিয়ে পালানোর চেষ্টা করেন। তখনই যুবককে ধাক্কা মারে গাড়ি। যুবক টাল সামলানোর জন্য উঠে পড়ে গাড়ির বনেটে। সেই অবস্থাতেই রাস্তার উপর দিয়ে ছোটে পুলিশের স্টিকার লাগানো গাড়ি।

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দা থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। আহত যুবক ভিকি সিং বলেন, ‘আমি যখন প্রতিবাদ করি আমায় কিছুই বলল না। ব্যাক করল তারপর হিট করালো। তখনই আমি ওই চালককে জিজ্ঞাসা করি কেন মারল। ও উত্তর তো দিলই না। উল্টে আমায় আঘাত করল। এরপর  নিজেকে সুরক্ষিত করতে আমি গাড়ির বনেটে উঠে পড়ি। তারপর ভিডিয়ো আরম্ভ করে দিই। কিন্তু তারপরও গাড়ি থামায়নি। সিগন্যালে পুলিশ দাঁড়িয়ে ছিল। একজন সিভিক পুলিশও ছিল। তবুও কোনও রকম সহায্য করেনি। প্রায় এক কিলোমিটার রাস্তা এই ভাবে আমি যাই।  গাড়ির বোনেটে টানতে-টানতে আমায় নিয়ে যায়।তারপর আমায় নামিয়ে মারধর করতে শুরু করে। তারপর ওইখান থেকে পালিয়ে যায়।’ শেষ পাওয়া খবর অনুযায়ী, লেক থানার এসআই-কে গ্রেফতার করা হয়েছে।