Tapas Roy in Didir Doot: ‘আবাস যোজনায় ঘর পাচ্ছি না কেন?’, তৃণমূল কর্মীর প্রশ্নের মুখে পড়তে হল তাপস রায়কে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Jan 25, 2023 | 1:56 PM

Tapas Roy in Didir Doot: বিধায়কের সামনেই অভিযোগ দেখাতে শুরু করেন দলের কর্মীরা। এই বিক্ষোভের ঘটনায় তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধেই উঠেছে নানা প্রশ্ন।

Tapas Roy in Didir Doot: 'আবাস যোজনায় ঘর পাচ্ছি না কেন?', তৃণমূল কর্মীর প্রশ্নের মুখে পড়তে হল তাপস রায়কে
ব্যারাকপুরে তাপস রায়

ব্যারাকপুর: ‘আবাস যোজনা’ নিয়ে অভিযোগের পাহাড় জমেছে। ‘দিদির দূত’ (Didir Doot) কর্মসূচিতে গিয়ে অনেক নেতা-নেত্রীকেই অভিযোগের কথা শুনতে হয়েছে। আর এবার তৃণমূলেরই কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন বিধায়ক তাপস রায় (Tapas Roy)। আবাস যোজনায় ঘর পাচ্ছেন না কেন? সেই প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে। বুধবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে শিউলি গ্রাম পঞ্চায়েত এলাকায় ‘দিদির দূত’ কর্মসূচিতে যোগ দেন তাপস রায়। বিধায়কের সামনেই অভিযোগ দেখাতে শুরু করেন দলের কর্মীরা। এই বিক্ষোভের ঘটনায় তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধেই উঠেছে নানা প্রশ্ন। যদিও ওই মহিলার অভিযোগ মন দিয়ে শুনেছেন তাপস রায়। তাঁর দাবি, যোজনায় নাম থাকার যোগ্যতা থাকলে অবশ্যই নাম তোলা হবে।

এদিন বিধায়ককে সামনে পেয়ে কেউ জানান, তাঁদের বাড়ির কাছে রাস্তা হয়নি,আবার কেউ অভিযোগ করেন পানীয় জলের ব্যবস্থা নেই। সব অভিযোগ শুনে সমস্য়া মিটিয়ে দেওয়ার আশ্বাস দেন বিধায়ক। এক মহিলা বিধায়কের সামনে এসে জানান, তাঁর বেড়ার বাড়ি। বারবার পঞ্চায়েতে বলেও কোনও সুরাহা হচ্ছে না। কোনও সাহায্যই পাচ্ছেন না তিনি। আর এক গ্রামবাসী জানান, পঞ্চায়েত নির্বাচনের আগে সমস্যা সমাধান না হলে কী করা হবে, তা নিয়ে আলোচনায় বসবেন গ্রামবাসীরা।

এদিন কর্মসূচি শেষে তাপস রায় বলেন, ‘দু এক জায়গায় ড্রেনের সমস্যা রয়েছে। পার্কে আলো ভেঙে দেওয়া হয়েছে। সেগুলো ঠিক করে দেওয়া হবে।’ আর আবাস যোজনা সংক্রান্ত অভিযোগ নিয়ে তিনি বলেন, ‘আমরা নাম লিখে নিলাম। যোগাযোগ করতে বলা হয়েছে। ক্রাইটেরিয়া মিলে গেলে ঘর দেওয়ার ব্যবস্থা করা হবে।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla