Arjun Singh: অর্জুনের বাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনায় NIA-এর হাতে আটক তৃণমূল কাউন্সিলরের পুত্র

Arjun Singh: অর্জুনের বাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনায় NIA-এর হাতে আটক তৃণমূল কাউন্সিলরের পুত্র
অর্জুন সিং

Bhatpara: কিন্তু সেই তদন্ত নিয়েই বিরক্তি প্রকাশ করেছিলেন বিজেপি নেতা। আর তার জেরেই নড়েচড়ে বসল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ঘটনায় আটক তৃণমূল কাউন্সিলরের পুত্র।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 12, 2022 | 12:38 PM

ভাটপাড়া: অর্জুন সিংয়ের বাড়ির সামনে থেকে বোমা উদ্ধার। গোটা ঘটনায় ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি বা এনআইএ তদন্ত শুরু করে। কিন্তু সেই তদন্ত নিয়েই বিরক্তি প্রকাশ করেছিলেন বিজেপি নেতা। আর তার জেরেই নড়েচড়ে বসল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ঘটনায় আটক তৃণমূল কাউন্সিলরের পুত্র।

গত বছর ১৪ মার্চ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির কাছে বোমাবাজি হয়। একসঙ্গে ৪৫টি ক্রুড বোমা উদ্ধার হয়। একই সপ্তাহের মধ্যে পর পর দু’বার অর্জুনের বাড়ির কাছে বোমা উদ্ধারের অভিযোগ ঘিরে শোরগোল পড়ে যায়। এনআইএ তদন্ত শুরু করে। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত করলেও তার গতি কতটা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সেই দিন সাংসদ জানান, ‘আমি জানি না এনআইএ তদন্ত কেন এত ধীরে চলছে। দ্রুততার সঙ্গে ধরা দরকার ছিল অপরাধীদের। এই যে বোমাবাজি হল সেটাও এনআইএকে জানিয়েছি। আগের মামলায় যারা অভিযুক্ত তারাই এসব ঘটাচ্ছে।’

ঘটনার পরই নড়েচড়ে বসে তদন্তকারী সংস্থা। বোমাবাজির ঘটনায় নাম জড়ায় ভাটপাড়া পুরসভার ১৮ নং ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর সুনিতা সিং ও তার পুত্র নমিত সিং-এর। দীর্ঘ চার ঘণ্টা ধরে চলে জেলা। শেষমেশ গোটা ঘটনায় আটক করা হয় সুনিতা সিং-এর ছেলেকে।

এই খবরটিও পড়ুন

বস্তুত, গত ১৪ মার্চ অর্জুন সিং-এর বাড়ির অদূরে বোমাবাজি হয়। কৃষ্ণা জয়সওয়াল নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন তিনি। এই ঘটনার পরের দিনই তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম অভিষেক চৌধুরী, বিকাশ চৌধুরী, সুরজ পাঠান। এদিন ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হয়। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চায় পুলিশ। বারবার কেন ভাটপাড়ায় বোমাবাজি, হিংসার ঘটনা ঘটছে তা নিয়ে বিরক্ত এলাকার মানুষও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA