Arjun Singh: ‘এ দেশে অনেক রকম কথা হয়, কিন্তু কাজ কোনটা হয়…’, কেন্দ্রীর মন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে এ কোন বার্তা অর্জুন সিংয়ের?

Arjun Singh: 'এ দেশে অনেক রকম কথা হয়, কিন্তু কাজ কোনটা হয়...', কেন্দ্রীর মন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে এ কোন বার্তা অর্জুন সিংয়ের?
অর্জুন সিং। ফাইল চিত্র।

উত্তর ২৪ পরগনা: পাটের দাম নিয়ে গত কয়েকদিনে বিজেপির অস্বস্তি বাড়িয়েছেন দলেরই সাংসদ অর্জুন সিং। পরিস্থিতি সামাল দিতে বৃহস্পতিবারই তাঁকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। বৈঠক করেন বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল। বৈঠক নিয়ে আশাবাদী অর্জুন। তবে একথাও স্পষ্ট করে দিলেন, ফল হাতে না পাওয়া পর্যন্ত সন্তুষ্টির কোনও জায়গাই নেই। শুক্রবারই দিল্লি থেকে কলকাতায় ফেরেন অর্জুন। এদিনই আবার […]

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 13, 2022 | 9:17 PM

উত্তর ২৪ পরগনা: পাটের দাম নিয়ে গত কয়েকদিনে বিজেপির অস্বস্তি বাড়িয়েছেন দলেরই সাংসদ অর্জুন সিং। পরিস্থিতি সামাল দিতে বৃহস্পতিবারই তাঁকে দিল্লিতে ডেকে পাঠানো হয়। বৈঠক করেন বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল। বৈঠক নিয়ে আশাবাদী অর্জুন। তবে একথাও স্পষ্ট করে দিলেন, ফল হাতে না পাওয়া পর্যন্ত সন্তুষ্টির কোনও জায়গাই নেই। শুক্রবারই দিল্লি থেকে কলকাতায় ফেরেন অর্জুন। এদিনই আবার নিজাম প্যালেসে জরুরি বৈঠকে তাঁকে ডাকা হয়। সেখানে ছিলেন শুভেন্দু অধিকারী, সৌমিত্র খাঁ। সেই বৈঠক নিয়ে অর্জুন বিশেষ কিছু বলেননি। তবে দিল্লির বৈঠকের পরও অর্জুন যে নিজের অবস্থানে অনড় এদিন ব্যারাকপুরের বাড়িতে ফিরেই তা আরও একবার স্পষ্ট করে দিলেন।

এদিন সন্ধ্যায় নিজের কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অর্জুন সিং বলেন, “এখনও তো মনে হচ্ছে বৈঠক সফল। তবে যতক্ষণ না ফল হাতে পাচ্ছি সফল অসফলে বিশ্বাস করি না। ফল না পেলে কী করে বিশ্বাস করব। আমাদের তো ভারতবর্ষ দেশ, এখানে অনেক রকম কথা হয়। কিন্তু কাজ কোনটা হয় তা নিয়ে তো একটা সমস্যা আছে না? ফল পেলে সবটাই ঠিক আছে। না পেলে সবটাই খারাপ। চেষ্টা আমরা করছি।” বৃহস্পতিবারের বৈঠক প্রসঙ্গে অর্জুন সিং বলেন, “দামের যে ঊর্ধ্বসীমা নির্ধারিত করা হয়েছে, আগামী সোম-মঙ্গলবারের মধ্যে তা তুলে নেওয়া হবে বলেই মনে হয়। এ ছাড়া টারিফ কমিশনের বিষয়টি দেখতে চার সচিবের একটি কমিটি তৈরি করা হয়েছে। কমিটি বিভিন্ন চটকল ঘুরে দেখবে কোথায় কী সমস্যা।

একইসঙ্গে শোনা যাচ্ছে, এই পরিস্থিতি সামাল দিতে অর্জুন সিংকে জুট বোর্ডে জায়গা দেওয়া হতে পারে। এ নিয়ে অবশ্য এদিন অর্জুন সিং বলেন, “আমি জানি না প্রথম শুনলাম। আমার কাছে কোনও খবর নেই। আমি নিজেই নিজের মতো করে জুটের দফতর করে নিয়েছি। আমি শ্রমিক সংগঠন করি ছোটবেলা থেকে।” এদিন রাজধানী থেকে কলকাতা হয়ে ব্যারাকপুরে পৌঁছতেই ফের স্বমেজাজে দেখা গেল অর্জুন সিংকে। কোনওভাবেই যে তিনি নিজের দাবি থেকে নড়বেন না, আরও একবার বুঝিয়ে দিলেন সে কথা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA