টিভি নাইন বাংলার খবরের জের! অশোকনগর টিকা-কাণ্ডে সাসপেন্ড পুলিশ অধিকর্তা

COVID Vaccination Center: পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার, অশোকনগরের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে টিকা না পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন টিকাপ্রাপকরা। সেই বিক্ষোভে লাঠিচার্জ করে পুলিশ।

টিভি নাইন বাংলার খবরের জের! অশোকনগর টিকা-কাণ্ডে সাসপেন্ড পুলিশ অধিকর্তা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 9:58 PM

উত্তর ২৪ পরগনা: টিকা (COVID Vaccination) না পেয়ে অবস্থান বিক্ষোভ শুরু করেছিলেন টিকাপ্রাপকরা। সেই অবস্থানে লাঠিচার্জ করে পুলিশ। TV9-এর খবরের জেরে অশোকনগরের একটি টিকাকেন্দ্রে পুলিশি লাঠিচার্জের ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছিল মহকুমা শাসক। এ বার সেই ঘটনায়, বারাসাতের এএসআই মধুসূদন তরফদারকে সাসপেন্ড করল বারাসাত জেলা পুলিশ। তবে কতদিনের জন্য সাসপেন্ড করা হয়েছে তা প্রশাসনের তরফে জানা যায়নি।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার, অশোকনগরের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে টিকা (COVID Vaccination) না পেয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন টিকাপ্রাপকরা। সেই বিক্ষোভে লাঠিচার্জ করে পুলিশ। অভিযোগ, প্রশাসনের তরফে এমন কোনও নির্দেশই দেওয়া হয়নি। তাহলে কার নির্দেশে এই লাঠিচার্জ করে পুলিশ? টিভি নাইন বাংলার ক্যামেরায় সেই ছবি ধরা পড়তেই নড়েচড়ে বসে প্রশাসন। লাঠি চার্জের ঘটনার তদন্তের নির্দেশ দেন বারাসাতের মহকুমা শাসক সোমা সাউ। কেন পুলিশকে লাঠি চালাতে হল তাই নিয়ে পৌর প্রশাসনিক স্তরে বৈঠকেও বসেন অধিকর্তারা।

জেলা স্বাস্থ্য কর্মদক্ষ জ্যোতি চক্রবর্তী জানিয়েছেন, প্রথম ডোজ ভ্যাকসিন এবং দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নিয়ে জটিলতা হওয়ার কারণে ওই অ্যাপ এ নথিভুক্তকারী টিকাপ্রাপকরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। পুলিশ কেন লাঠি চালাল সেই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে।  এরপরেই, জেলা পুলিশের তরফে সাসপেন্ড করা হয়  ওই অধিকর্তাকে। আরও পড়ুন: ভিডিয়ো: টিকা চাইলেন প্রাপকরা, জুটল পুলিশের লাঠি!