Arjun Singh: ‘জুট কর্পোরেশনের কোনও দায়িত্ব দিলেও আমি নেব না’, নাড্ডা-সাক্ষাতের আগে ঝাঁঝ অর্জুনের গলায়

Arjun Singh: 'জুট কর্পোরেশনের কোনও দায়িত্ব দিলেও আমি নেব না', নাড্ডা-সাক্ষাতের আগে ঝাঁঝ অর্জুনের গলায়
অর্জুন সিংয়ের তৃণমূলে যোগদান নিয়ে বেড়েই চলেছে জল্পনা

Arjun Singh: পাটের দাম নিয়ে গত কয়েকদিন ধরে লাগাতার সরব হয়েছেন অর্জুন সিং। জুট বোর্ড ও কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে তোপও দাগেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 14, 2022 | 5:17 PM

উত্তর ২৪ পরগনা: প্রথমে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে রাজধানীতে বৈঠক। তারপর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সাংসদ সৌমিত্র খাঁয়ের সঙ্গে নিজাম প্যালেসে বৈঠক। ব্যাক টু ব্যাক বৈঠকের পরও নিজের অবস্থান নিয়ে কড়া বার্তাতেই অনড় থেকেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। যা বিড়ম্বনা বাড়িয়েছে বঙ্গ বিজেপির অন্দরে। সূত্রের খবর, সোমবার ফের দিল্লিতে যাচ্ছেন অর্জুন সিং। এবার সাক্ষাৎ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে। শনিবার নিজেই সে কথা জানান ব্যারাকপুরের সাংসদ। অর্জুন সিং বলেন, “সোমবার আমি আবার দিল্লি যাচ্ছি। নাড্ডাজীর সঙ্গে দেখা করতে। জুটের ব্যাপার নিয়ে দলকেও তো বলতে হবে। উনি তো দলের সভাপতি।” এদিনও অর্জুন সিংয়ের গলায় পুরনো সুর। তিনি বলেন, “দু’টোই দাবি। তাতে আদালতেরও সায় আছে। এখন সরকার শুধু ক্লিক করলেই হয়ে যাবে।” দিল্লিতে বস্ত্রমন্ত্রীর সঙ্গে তাঁর সাম্প্রতিক বৈঠক ঘিরে শুরু হয় জল্পনা। সূত্রের দাবি, অর্জুনকে ‘শান্ত’ করতে জুট বোর্ডের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে। যদিও এসব দিয়ে যে তাঁকে ভোলানো যাবে না শনিবার স্পষ্ট করে দেন সে কথাও।

অর্জুন সিং বলেন, “জুট কর্পোরেশনের কোনও দায়িত্ব আমাকে দিলেও আমি নেব না। কেন আমি নেব এই দায়িত্ব? আমার তো কোনও দরকার নেই। শিল্প বাঁচাতে জুট বোর্ডের চেয়ারম্যান হয়ে কী লাভ? তার জন্য মন্ত্রী আছেন। তিনিই ঠিক করবেন। এই ইস্যু সরকার মেনে নিলে আমিও বলতে পারি আগামী ১০ বছর একটা জুটমিলও বন্ধ হবে না।”

পাটের দাম নিয়ে গত কয়েকদিন ধরে লাগাতার সরব হয়েছেন অর্জুন সিং। জুট বোর্ড ও কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে তোপও দাগেন তিনি। যা নিয়ে দলের অন্দরে শুরু হয় ফিসফাস। রাজনৈতিক মহল আবার এই  পরিস্থিতিতে অর্জুনের দল বদলের সম্ভাবনা বিতর্কও উস্কে দেয়। যদিও অর্জুন সিং এ নিয়ে খুব একটা কড়া জবাবে যাননি। বরং তিনি সময়ের হাতেই গোটা পরিস্থিতির নিয়ন্ত্রণ ছেড়ে দিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA