Basirhat district Court : কিশোরীকে লাগাতার ধর্ষণ, ৫ বছর পর অভিযুক্তকে শাস্তি দিল আদালত

Basirhat district Court : কিশোরীকে লাগাতার ধর্ষণ, ৫ বছর পর অভিযুক্তকে শাস্তি দিল আদালত
সাংবাদিক বৈঠকে পুলিশ (নিজস্ব ছবি)

Basirhat: ঘটনা ২০১৭ সালের পাঁচ বছর আগের। উত্তর ২৪ পরগনার বসিরহাটে পনেরো বছরের এক নাবালিকা ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 14, 2022 | 2:29 PM

বসিরহাট: একবার নয়, একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছিল। বছর পনেরোর এক ছাত্রীকে লাগাতার ধর্ষণের অভিযোগে রায় দান বসিরহাট মহকুমা আদালতের। পকসো আইনে দশ বছরের জেল হল যুবকের।

ঘটনা ২০১৭ সালের পাঁচ বছর আগের। উত্তর ২৪ পরগনার বসিরহাটে পনেরো বছরের এক নাবালিকা ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনার পর নির্যাতিতার পরিবার ওই যুবকের বিরুদ্ধে বাদুড়িয়া থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। তারপর থেকে তদন্ত শুরু করে বাদুড়িয়া থানার পুলিশ। তদন্ত করার পর অভিযুক্তকে গ্রেফতার করে বাদুড়িয়া থানার পুলিশ। আইপিসি ২৬৪/১৭ মর্মে মামলা রুজু হয় তার বিরুদ্ধে।

এরপর বসিরহাট মহকুমা আদালত ধর্ষণের অপরাধে অভিযুক্তকে দশ বছরের সশ্রম কারাদণ্ডের সাজা ঘোষণার পাশাপাশি জরিমানা বাবদ তিরিশ হাজার টাকা আদায়ের কথা বলেছে। পাশাপাশি অনাদায়ে আরও তিন মাস কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। বসিরহাট মহকুমা আদালতের অতিরিক্ত দায়রা আদালতের বিচারক সোমনাথ মৈত্র এই নির্দেশ দেন।

এই খবরটিও পড়ুন

২০১৭ সালে একটি পক্সো কেস হয়। সেই ঘটনায় অভিযুক্তের দশ বছরের সশ্রম কারাদণ্ড ও তিরিশ হাজার টাকার জরিমানা ও অনাদায়ে আরও তিনমাস সাজা ঘোষণা হয়। পাঁচ বছর আগে নাবালিকার এক পরিচিত তাকে বারবার ডেকে ধর্ষণ করে। এবং তাকে ভয় দেখায়। সেই কারণে অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তিন মাসের মধ্যেই চার্জশিট জমা পড়ে। এবং অভিযোগ দায়ের দিনই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুলিশের তরফে নির্যাতিতাকে সাধুবাদ জানানো হয়েছে। যেহেতু সে অকুতো ভয়ে এগিয়ে এসে অভিযোগ দায়ের করেছে সেই কারণে তাকে অনেক সাধুবাদ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA