West Bengal Assembly Election 2021 Phase 5: রাজুকে বোমা ছোড়ায় ‘অভিযুক্ত’ মদনের শ্বাসকষ্ট! আক্রান্ত ও অসুস্থ কামারহাটির দুই প্রতিদ্বন্দ্বী

বিজেপি প্রার্থী রাজু (Raju Banerjee) তাঁর গাড়িতে হামলা চালানোর অভিযোগ তুললেন মদন মিত্র (Madan Mitra)-র বিরুদ্ধে। এদিকে মদন আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর।

West Bengal Assembly Election 2021 Phase 5: রাজুকে বোমা ছোড়ায় 'অভিযুক্ত' মদনের শ্বাসকষ্ট! আক্রান্ত ও অসুস্থ কামারহাটির দুই প্রতিদ্বন্দ্বী
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 5:59 PM

কামারহাটি: একইসঙ্গে আক্রান্ত ও অসুস্থ কামারহাটির দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী, তৃণমূলের মদন মিত্র ও বিজেপির রাজু ব্যানার্জি! বিজেপি প্রার্থী রাজু (Raju Banerjee) তাঁর গাড়িতে হামলা চালানোর অভিযোগ তুললেন মদন মিত্র (Madan Mitra)-র বিরুদ্ধে। এদিকে মদন আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর। শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছে তাঁর।

শনিবার পঞ্চম দফার ভোটে প্রথম থেকেই নজরে কামারহাটি বিধানসভা কেন্দ্র। সকাল থেকে হালকা মেজাজে দেখা গিয়েছে তৃণমূল প্রার্থী মদন মিত্রকে। অন্যদিকে তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ করে এসেছে বিজেপি। তবে মোটের ওপর শান্তিপূর্ণভাবেই চলছিল ভোট। কিন্তু বেলা বাড়তেই পাল্টে গেল চিত্র। শ্বাসকষ্টের সমস্যায় ভোগা মদনকে নিয়ে চিন্তায় তৃণমূল কর্মী ও সমর্থকেরা। আপাতত পার্টি অফিসে নিয়ে গিয়ে মদন বাবুকে অক্সিজেন দেওয়া হচ্ছে। অন্যদিকে তাঁর বিরুদ্ধে বহিরাগত দুষ্কৃতী দিয়ে হামলার অভিযোগ করলেন বিজেপি প্রার্থী।

এদিন সকালেই দক্ষিণেশ্বর মন্দির থেকে পুজো দিয়ে মদন বলেন, ‘সবার ওপরে রয়েছে মা। মায়ের শক্তি দিয়ে প্রমাণ করে দেব, ক্ষমতায় আসছি আমরাই।’ এরপর তিনি কামারহাটির ১২ নং বুথে যান। অভিযোগ সেখানে তাঁকে বাধা দেয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। মদনের কাছে পরিচয় পত্র দেখতে চান বাহিনীর জওয়ানরা। তিনি নিজেকে ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী বলে পরিচয় দেন। তখনই তাঁর বুক পকেটে কী আছে জানতে চান জওয়ানরা। মদন উত্তর দেন, ‘বুক পকেটে অ্যাটম বোম!’ এরপর তাঁর বুক পকেটে হাত ঢোকান কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান বলে অভিযোগ প্রার্থীর। এই ঘটনায় ব্য়াপক উত্তেজনা ছড়ায়। যদিও তার পর একাধিকবার ফেসবুক লাইভে এসেছেন মদন। কিন্তু আচমকা তাঁর শ্বাসকষ্ট হওয়ার খবরে উদ্বিগ্ন কর্মী ও সমর্থকেরা।

আরও পড়ুন: ‘আমি খেলোয়াড়, বার পুজো করবই’, রাজুর প্রত্যয়ে কমিশনের ‘পক্ষপাতিত্ব’ দেখছেন মদন 

এদিকে বেলঘরিয়া ব্রিজের কাছে আক্রান্ত হন কামারহাটির বিজেপি প্রার্থী। রাজু ব্যানার্জির অভিযোগের তির সরাসরি মদন মিত্রের দিকে। অভিযোগ, বোমা ছোড়া হয়েছে তাঁর গাড়ি লক্ষ্য করেও। রাজুর দাবি, বহিরাগত গুন্ডা দিয়ে ভোটের সময় সন্ত্রাস চালাচ্ছেন মদন মিত্র। এদিকে রাজু ব্যানার্জির গাড়িতে হামলার ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন।