West Bengal Assembly Election 2021 Phase 5: কয়েক ঘণ্টা ‘নিখোঁজ’ থাকার পর মাথায় ব্যান্ডেজ নিয়ে গ্রামে ফিরলেন বিজেপি এজেন্ট ভানু

শনিবার সকাল পৌনে ৮ টা নাগাদ বাড়ি থেকে বের হয়েছিলেন। বুথের সামনে তাঁকে ও তাঁর সঙ্গীকে মারধর করা হয় বলে অভিযোগ। তার পর থেকেই খোঁজ মিলছিল না ওই বিজেপি কর্মীর। অবশেষে মিলল খোঁজ।

West Bengal Assembly Election 2021 Phase 5: কয়েক ঘণ্টা 'নিখোঁজ' থাকার পর মাথায় ব্যান্ডেজ নিয়ে গ্রামে ফিরলেন বিজেপি এজেন্ট ভানু
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 5:39 PM

উত্তর ২৪ পরগনা: ঘণ্টাকয়েক ‘নিখোঁজ’ থাকার পর শেষ পর্যন্ত খুঁজে পাওয়া গেল মিনাখাঁর নিখোঁজ বিজেপি এজেন্ট ভানু ভুঁইয়াকে। মিনাখাঁর তেলেনিপাড়ার ৮০ নম্বর বুথের পোলিং এজেন্ট ছিলেন ভানু। শনিবার সকাল পৌনে ৮ টা নাগাদ বাড়ি থেকে বের হয়েছিলেন। বুথের সামনে তাঁকে ও তাঁর সঙ্গীকে মারধর করা হয় বলে অভিযোগ। তার পর থেকেই খোঁজ মিলছিল না ওই বিজেপি কর্মীর। অবশেষে মিলল খোঁজ।

পুলিশ ইতিমধ্যেই তাঁকে গ্রামে পৌঁছে দিয়েছে। যদিও গ্রামবাসীদের স্পষ্ট অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই তুলে নিয়ে গিয়েছিল ভানুকে। যখন ফিরয়ে আনা হয়, তখন ভানুর মাথায় ছিল রক্তে ভেজা ব্যান্ডেজ। দৃশ্যতই স্পষ্ট, ‘আক্রান্ত’ হতে হয়েছে তাঁকে। ভানু ফিরলেও ওই গ্রামের বাসিন্দারা কার্যত ভোট বয়কট করেছেন বলে খবর।

আরও পড়ুন: বোমাবাজির পর আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার বিজেপি কর্মী, উত্তেজনা শান্তিপুরে

প্রাথমিকভাবে বিজেপি ভানুকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছিল। তবে পরবর্তী সময় মিনাখাঁর বিজেপি প্রার্থী জয়ন্ত দত্ত নিজেই ভানুকে নিরাপদভাবে বের করে পুলিশের হাতে তুলে দেন। তেলেনিপাড়া থেকে বিজেপি প্রার্থী জয়ন্ত দত্ত ভানু ভুঁইয়ার স্ত্রী দেবীরানির সঙ্গে কথা বলে তাঁকে আশ্বস্ত করেন। এর কিছুক্ষণ পর ফিরে আসেন ভানু।

আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র হাতে রাস্তায় ছুটছেন নির্দল প্রার্থী, দৃশ্য দেখে আতঙ্কিত চাকদহবাসী