Sougata Roy on Mithun: ‘বুড়ো মিঠুন’ বম্বেতে কাজ না পেয়ে কলকাতায় ঘুরছে, খোঁচা সৌগতর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Jan 22, 2023 | 9:08 PM

North 24 Parganas: রবিবার হুগলির চণ্ডীতলার সভা থেকে মিঠুন বলেন, পঞ্চায়েত ভোটে বিজেপিকে জেতালে কাঁচা বাড়ি পাকা করে দেবেন।

Sougata Roy on Mithun: 'বুড়ো মিঠুন' বম্বেতে কাজ না পেয়ে কলকাতায় ঘুরছে, খোঁচা সৌগতর
মিঠুনকে খোঁচা সৌগত রায়ের।

ব্যারাকপুর: যত দিন যাচ্ছে, ক্রমেই বঙ্গ রাজনীতির শিরোনামে উঠে আসছেন বিজেপির মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তৃণমূল নেতাদের কটাক্ষ যেন কিছুতেই ‘মহাগুরু’র পিছু ছাড়ছে না। এবার সৌগত রায়, তাপস রায়ের মতো বর্ষীয়ান তৃণমূল নেতার খোঁচা মিঠুনকে। কেউ বলছেন ‘বুড়ো’ মিঠুন। কেউ বলছেন, মিঠুন বিজেপির দৈন্যতার ছবিটাই তুলে ধরছেন। রবিবার হুগলির চণ্ডীতলায় সভা করেন মিঠুন। সেখান থেকে শাসকদলের বিরুদ্ধে সরব হন। মিঠুনের মুখে এদিন শোনা গিয়েছে শাসকদলের ‘কাটমানি খাওয়া’র কথা। বলেছেন, বিজেপিকে পঞ্চায়েতে জেতালে পাকা বাড়িও করে দেবেন। মিঠুনের বক্তব্যকে আমলই দিতে চাননি বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায়। তিনি বলেন, “ওরা একটা অন্য জগতে বিচরণ করে। ওরা শিল্পী মানুষ। বম্বের নায়ক ছিল। রাজ্যের মানুষ মিঠুনকে দেখে কোনও সুযোগ দেবে বলে আমার মনে হয় না। এটা বিজেপির দৈন্যতা হতে পারে, বাংলার সে দৈন্যতা এখনও আসেনি। বিজেপির দৈন্যতা কোথায় গিয়েছে। ওরা সেই মিঠুনকে এনেছে যার একটা অতিবাম, বাম, তৃণমূল ব্যাকগ্রাউন্ড রয়েছে।”

এদিন ব্যারাকপুরের বন্দিপুরে দিদির সুরক্ষাকবচ কর্মসূচিতে গিয়েছিলেন সাংসদ সৌগত রায়। সেখান থেকে মিঠুন চক্রবর্তীকে নিশানা করেন তিনি। বলেন, “ওরা এখন কাউকে পাচ্ছে না। আমাকে একজন জিজ্ঞাসা করছে মিঠুন চক্রবর্তীকে নিয়ে। সে তো বম্বেতে বুড়ো হয়ে গিয়েছে। বম্বেতে আর রোল পায় না। বাংলায় এসে ঘোরাঘুরি করছে। আর বলছে আমরা বিকল্প। দু’দিন আগে দিদির পা ধরত। সে এসে বলছে আমরা জিতলে সব লোককে ঘর করে দেবো। সবাইকে ঘর করে দিতে কত টাকা লাগে মিঠুন জানে? এসব ভাঁওতা দিয়ে চলবে না।”

এই খবরটিও পড়ুন

রবিবার হুগলির চণ্ডীতলার সভা থেকে মিঠুন বলেন, “আমি লিডার নই, আপনাদের মত ক্যাডার। সকলকেই বলছি, আপনি যে ধর্মেরই হোন আর যে দলই করুন না কেন, পঞ্চায়েত ভোটে বিজেপিকে নিয়ে আসুন। আপনাদের লোকসভা ভোট অবধি অপেক্ষা করতে হবে না। পঞ্চায়েত ভোটে বিজেপিকে নিয়ে আসুন, যাদের কাঁচা বাড়ি আছে তাদের পাকা বাড়ি করে দেখাব। এই দাদা কথা দিচ্ছে। একবার বিজেপিকে সুযোগ দিন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla