Jagaddal: নেতাজির মূর্তি বসানো নিয়ে শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা, নামল ব়্যাফ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 22, 2023 | 11:35 PM

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে নামে ব়্যাফ। এছাড়া ভাটাপাড়া থানার পুলিশ মোতায়েন রয়েছে।

Jagaddal: নেতাজির মূর্তি বসানো নিয়ে শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা, নামল ব়্যাফ
জগদ্দলে নেতাজির মূর্তি বসানো নিয়ে উত্তেজনা।

জগদ্দল: নেতাজি সুভাষ চন্দ্র বসুকে নিয়ে উত্তেজনা। তাও আবার শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে! নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিনের প্রাক্কালে তাঁর মূর্তি বসানো নিয়েই তৃণমুলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা ছড়াল বলে অভিযোগ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দল এলাকায়। তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে রীতিমতো সংঘর্ষের সৃষ্টি হয়। উত্তেজনা এমন পর্যায়ে পৌঁছয় যে, পরিস্থিতি সামাল দিতে নামানো হয় ব়্যাফ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে জগদ্দল সাধু মঠে নেতাজি সুভাষ চন্দ্র বসুর মূর্তি বসানো নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। নেতাজি কার? এই ইস্যুতেই ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায়ের গোষ্ঠীর সঙ্গে বিধায়ক সোমনাথ শ্যাম গোষ্ঠী ও ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের অনুগামীদের মধ্যে বচসা বাধে। তারপর বচসা থেকে দুই গোষ্ঠীর মধ্যে চরম উত্তেজনা ছড়ায় বলে অভিযোগ। তবে পুলিশ তৎপর থাকায় বড় কোনও গণ্ডগোল হয়নি। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে নামে ব়্যাফ। এছাড়া ভাটাপাড়া থানার পুলিশ মোতায়েন রয়েছে।

এই খবরটিও পড়ুন

নেতাজির জন্মদিবসের প্রাক্কালে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনার ঘটনা স্বাভাবিকভাবেই শাসকদলের অন্দরে অস্বস্তি ছড়িয়েছে। যদিও এই ঘটনাকে গোষ্ঠীদ্বন্দ্ব বলতে নারাজ ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায়। এলাকায় উত্তেজনার খবর পেয়েই ঘটনাস্থলে যান তিনি। তারপর গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, “নেতাজি সবার। গোটা দেশের। দলের কোনও গোষ্ঠীর মধ্যে কোনও দ্বন্দ্ব হয়নি।” পথচারীরা মূর্তি বসানো দেখতে এলাকায় ভিড় করেছে এবং বিষয়টি তদারকি করতে পুলিশ ও ব়্যাফ এসেছে বলেও দাবি জানান তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla