Madan Mitra-Arjun Singh: ‘আমরা কি আর আলিয়া ভাট, দীপিকা পাডুকোনকে নিয়ে কথা বলব?’, রুদ্ধদ্বারে এক ঘণ্টা মদন-অর্জুন

Madan Mitra-Arjun Singh: 'আমরা কি আর আলিয়া ভাট, দীপিকা পাডুকোনকে নিয়ে কথা বলব?', রুদ্ধদ্বারে এক ঘণ্টা মদন-অর্জুন
মদন মিত্র ও অর্জুন সিং। ছবি ফেসবুক।

21 July: কোভিডের জন্য গত দু' বছর ২১ জুলাই হয়েছে ভার্চুয়ালি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য জায়ান্ট স্ক্রিনে শুনেছেন দলীয় কর্মী, সমর্থকরা।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 21, 2022 | 8:50 AM

উত্তর ২৪ পরগনা: ২১ জুলাই নিয়ে তৃণমূল ভবনে প্রস্তুতি বৈঠকের পরই কামারহাটির উদয় ভিলায় রুদ্ধদ্বার বৈঠকে বসলেন মদন মিত্র ও অর্জুন সিং। তাঁদের সোমবারের এই বৈঠক ঘিরে জোর চর্চা। কিছুদিন আগেও অর্জুন যখন বিজেপিতে, তেড়ে গালাগাল করেছেন মদন মিত্র। পাল্টা অর্জুন সিংও চুপ থাকেননি। কিন্তু ব্যারাকপুরের সাংসদের ‘ঘর ওয়াপসি’ এক লহমায় ঘুচিয়ে দিল সেসব দূরত্ব। কামারহাটির ‘কালারফুল’ মদন মিত্রের সঙ্গে এক ঘরে বসে জোর আলোচনায় ভাটপাড়ার ‘বাহুবলী’ নেতা অর্জুন সিং। প্রায় এক ঘণ্টা এই বৈঠক চলে। মূলত ২১ জুলাই নিয়েই দুই নেতার কথা হয় বলে সূত্রের খবর।

এই বৈঠকের পর কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র বলেন, “আমরা যদি এখন বলি আলিয়া ভাট আর শরদ কাপুরকে নিয়ে আলোচনা করেছি, তা হলে তো সেটা মিথ্যা বলা হবে। আমাদের কাছে আলিয়া ভাট, দীপিকা পাডুকোনটা ফ্যাক্টর না। আমাদের কাছে মানুষ ফ্যাক্টর। আর অর্জুন আমার ছোট ভাইয়ের মতো। দীর্ঘদিনের পুরনো বন্ধুত্ব।”

অন্যদিকে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বলেন, এই বৈঠক ২১ জুলাই নিয়ে। কিছুদিন আগেও মদন মিত্রকে নিয়ে বিরুদ্ধাচরণের রাজনীতিতে সরব অর্জুন সোমবার বলেন, “আমরা সবসময়ই এক জায়গায় ছিলাম। প্রায় ৪৫ মিনিট, ১ ঘণ্টা বলে আমরা আলোচনা করলাম। আমরা সব পুরনো লোক। যখন কেউ ঝান্ডা ধরতে ভয় পেত, তখন কিন্তু আমরা ঝান্ডা নিয়ে লড়তাম। সেই স্মৃতিটা এখনও আমাদের কাছে টাটকা।” এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন টিটাগড়ের প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী। ছিলেন কামারহাটি ও টিটাগড়ের বেশ কয়েকজন কাউন্সিলরও।

এই খবরটিও পড়ুন

কোভিডের জন্য গত দু’ বছর ২১ জুলাই হয়েছে ভার্চুয়ালি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য জায়ান্ট স্ক্রিনে শুনেছেন দলীয় কর্মী, সমর্থকরা। তবে কোভিড কাঁটা পার করে এবার ফের ধর্মতলায় সমাবেশ। একুশের বিধানসভা ভোট, পুরভোট, উপনির্বাচনে বিপুল জয়ের পর আগামী পঞ্চায়েত ভোট ও ২০২৪-এর লোকসভা ভোট নিয়ে তৃণমূলনেত্রী কী সুর বেঁধে দেন, ২১ জুলাই সেদিকেই নজর থাকবে রাজনৈতিক মহলের। কীভাবে ব্যারাকপুর থেকে মানুষকে নিয়ে যাওয়া যায় সেই সমাবেশে, তার একটা খসড়া আলোচনা এদিন হয় বলেই সূত্রের খবর। একইসঙ্গে সাংসদ তহবিলের টাকায় এলাকায় কী কী উন্নয়ন করা যায়, তা নিয়েও এই রুদ্ধদ্বার বৈঠকে আলোচনা হয় বলে খবর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA