Titagarh Woman Harassment: বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে যুবতীকে জঙ্গলের মধ্যে গণধর্ষণের অভিযোগ ৪ জনের বিরুদ্ধে

Titagarh: টিটাগড়ের ঘটনা। সেখানে মোবাইল নিয়ে নিজের বাড়ির সামনে খেলা করছিলেন ওই তরুণী। তখনই চার যুবক আসে।

Titagarh Woman Harassment: বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গিয়ে যুবতীকে জঙ্গলের মধ্যে গণধর্ষণের অভিযোগ ৪ জনের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 11:23 AM

টিটাগড়: মোবাইল নিয়ে নিজের বাড়ির সামনেই খেলা করছিলেন তরুণী। সেই সময় গাড়ি থেকে নামে চার যুবক। মুখ চাপা দিয়ে জঙ্গলের ভিতর টেনে নিয়ে যায় তার। অভিযোগ সেখানে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ তাদের বিরুদ্ধে।

টিটাগড়ের ঘটনা। সেখানে মোবাইল নিয়ে নিজের বাড়ির সামনে খেলা করছিলেন ওই তরুণী। তখনই চার যুবক আসে। অভিযোগ, মুখে কাপড় চাপা দিয়ে জোর করে তুলে নিয়ে যায় পাশের এক জঙ্গলে। এরপর মদ্যপান করে সেই তরুণীকে গণধর্ষণ করে বলে অভিযোগ তরুণীর পরিবারের লোকজনের।

আহত অবস্থায় মেয়েটিকে ব্যরাকপুর এর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চার যুবকের বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে তরুণীর পরিবারের তরফ থেকে, ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ। তবে গণধর্ষণে অভিযুক্ত চার যুবক পলাতক। গোটা ঘটনায় চাঞ্চল্য তৈরু হয়েছে ওই এলাকায়। এই বিষয়ে স্থানীয় বাসিন্দা বলেন, ‘রাত্রি ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে। ঘরে বসেই ও মোবাইল ঘাঁটছিল। সেই সময় চার-পাঁচটি ছেলে আসে। এরপর ওরা মোবাইল কেড়ে নেয়। তারপর দু’জন এসে ওর মুখ চেপে ধরে ওকে তুলে নিয়ে যায়। এরপর জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এখন শুধু আমাদের থানা পুলিশ করতে হচ্ছে।’