Katwa: বাড়ি ফেরার পথে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন ব্যক্তিকে

Katwa: ঘটনাস্থলেই প্রবীরের মৃত্যু হয় বলে পরিবারের দাবি। কাটোয়া থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। নিহত প্রবীর মণ্ডলের তুতো ভাই সুশান্ত সরকার বলেন,"সম্পত্তির দখলকে কেন্দ্র করে ভাই খুন হতে পারে। পুলিশ ঘটনার তদন্ত করে দোষীকে খুঁজে বের করে শাস্তি দেওয়ার ব্যবস্থা করুক।"

Katwa: বাড়ি ফেরার পথে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন ব্যক্তিকে
মৃত্যু ব্যক্তিরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 11:56 AM

কাটোয়া: সম্পত্তির দখলকে কেন্দ্র করে বিবাদ। আর তার জেরে খুন এক ব্যক্তি। দুষ্কৃতীরা কুপিয়ে খুন করল এক ব্যক্তিকে। মৃতের নাম প্রবীর মণ্ডল (৩২)। পূর্ব বর্ধমানে পাকুরমুড়ি গ্রামের ঘটনা।

জানা গিয়েছে, রাত্রি আটটা নাগাদ পাকুরমুড়ি গ্রামের বাসস্ট্যান্ডের রাস্তার পাশে জমি থেকে উদ্ধার করে দেহ। পুলিশ সূত্রে খবর, প্রবীরবাবু কলকাতায় একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। প্রতি শনিবার থেকে বাসে চড়ে কলকাতা থেকে পাকুড়মুড়ি গ্রামের বাড়িতে ফিরতেন। অন্যদিনের মত গতকালও বাস থেকে নামেন। এরপর বাড়ি ফেরার পথে কিছুটা দূরে দুষ্কৃতীরা প্রবীরকে আটকে এলোপাথারি কোপায় বলে অভিযোগ। তারপরই পালিয়ে যায় তারা।

ঘটনাস্থলেই প্রবীরের মৃত্যু হয় বলে পরিবারের দাবি। কাটোয়া থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। নিহত প্রবীর মণ্ডলের তুতো ভাই সুশান্ত সরকার বলেন,”সম্পত্তির দখলকে কেন্দ্র করে ভাই খুন হতে পারে। পুলিশ ঘটনার তদন্ত করে দোষীকে খুঁজে বের করে শাস্তি দেওয়ার ব্যবস্থা করুক।”

পরিবার সূত্রে জানা গিয়েছে, নিহত প্রবীরদের অনেক পারিবারিক সম্পত্তি আছে। এক ভাই বিশেষভাবে সক্ষম। সম্পত্তি দেখভালের তেমন কেউ নেই। গ্রামে কিছু মানুষের সঙ্গে সম্পত্তির দখল নিয়ে কিছুদিন ধরে বিবাদ চলছিল বলে সুশান্ত সরকার জানান। কাটোয়া ও মন্তেশ্বর থানার খুনের ঘটনার পুলিশ তদন্ত শুরু করেছে। এক সন্দেহবাজনকে আটক করেছে মন্তেশ্বর থানার পুলিশ।