করোনা আক্রান্ত বাবার চিকিৎসার খরচ জোগাতে না পেরে আত্মহত্যা যুবকের

করোনা (Corona) আক্রান্ত বাবা এখনও হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই তিন লক্ষ টাকার বিল ধরিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু কোথায় পাবেন এত টাকা!

করোনা আক্রান্ত বাবার চিকিৎসার খরচ জোগাতে না পেরে আত্মহত্যা যুবকের
বাবার চিকিৎসার খরচ জোগাড় করতে না পেরে আত্মহত্যা যুবকের

দুর্গাপুর: করোনা (Corona) আক্রান্ত বাবা এখনও হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই তিন লক্ষ টাকার বিল ধরিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু কোথায় পাবেন এত টাকা! বাবার চিকিৎসায় খরচ যোগাতে না পেরে কুঁয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা (Suicide) করলেন ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের কুড়ুরিয়াডাঙা মিলনপল্লি এলাকায়।

দুর্গাপুরে আশিস মার্কেটে একটি গাড়ির যন্ত্রাংশের দোকান চালাতেন আকাশ কর। বাবা করোনা আক্রান্ত হয়ে দুর্গাপুরের বিজড়ায় এক বেসরকারি হাসপাতালে ভর্তি। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। খরচও হচ্ছে প্রচুর। হাসপাতাল থেকে ইতিমধ্যেই ৩ লক্ষ টাকার বিল ধরানো হয়েছে। তাতে মাথায় হাত পড়ে দুর্গাপুরের কুড়ুরিয়াডাঙা মিলনপল্লি এলাকার বাসিন্দা আকাশের ৷

এত টাকা জোগাড় করবেন কীভাবে? এদিক-ওদিক ছোটাছুটি করে দেড় লক্ষ টাকা মতো জোগাড় করতে পেরেছিলেন বটে। কিন্তু বাকি টাকার ব্যবস্থা কোথা থেকে হবে ভেবে কূল পাচ্ছিলেন যুবক। অন্যদিকে বাবা এখনও হাসপাতালে ভর্তি। পরে আরও কত টাকা দিতে হবে এই ভেবে অকূলপাথারে পড়েন আকাশ। এসবের মধ্যে এদিন বাড়ির কুঁয়োয় ঝাঁপ দেন যুবক।

আরও পড়ুন: ৩৬ ঘণ্টায় ১২ লক্ষের বিল! করোনায় মৃতের পরিবারের কপালে হাত 

ছুটে আসেন প্রতিবেশীরা। কিন্তু যতক্ষণে তাঁকে তোলা হল, তখন সব শেষ। উঠে এলো আকাশের নিথর দেহ। ঘটনায় শোকের ছায়া এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ।