মোবাইল বিক্রি করতে গিয়ে ‘কীর্তি’ ফাঁস! দেখে চক্ষু চড়কগাছ পুলিশের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুরের মাওয়া বাজারে মোবাইল বিক্রি করতে এসেছিলেন এক ব্যক্তি। তাঁর নাম শেখ ফিরোজ।

মোবাইল বিক্রি করতে গিয়ে ‘কীর্তি’ ফাঁস! দেখে চক্ষু চড়কগাছ পুলিশের
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2022 | 7:30 PM

খড়্গপুর: মোবাইল বিক্রি করতে গিয়ে ধরা পড়ল এক চোর। খবর পেয়ে সেই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এর পর সেই চোরের কাছ থেকে ২৭টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। এই মোবাইল চুরির চক্রের সঙ্গে আর কেউ জড়িত কি না তাও খতিয়ে দেথছে পুলিশ। পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণ এলাকায় ঘটেছে এই ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুরের মাওয়া বাজারে মোবাইল বিক্রি করতে এসেছিলেন এক ব্যক্তি। তাঁর নাম শেখ ফিরোজ। পুলিশ জানিয়েছে, ফিরোজ খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত তেঁতুলমুড়ি এলাকার বাসিন্দা। ফিরোজ বৃহস্পতিবার মাওয়া বাজারে একটি মোবাইলের দোকানে আসেন। সেখানে তিনি মোবাইল বিক্রির কথা জানান। ওই দোকানদারকে তিনি জানান, তাঁর কাছে পাঁচটি মোবাইল রয়েছে। সেগুলি বিক্রি করতে চান তিনি। এক সঙ্গে পাঁচটি মোবাইল বিক্রির বিষয়ে সন্দেহ হয় ওই দোকানদার এবং সেখানে উপস্থিতদের। তখনই তাঁকে চেপে ধরেন বাজারের লোকজন। কয়েক ঘা দিতেই মোবাইল চুরির কথা স্বীকার করে নেন তিনি। এর পর খবর দেওয়া হয় পুলিশকে। খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ এসে গ্রেফতার করে ফিরোজকে।

অভিযুক্তের থেকে চুরির ব্যাপারে জানতে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এর পর তাঁর কাছ থেকে ২৭টি মোবাইল উদ্ধার হয়েছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। পুলিশ জানিয়েছে, ৬০ নম্বর জাতীয় সড়কের কাছে মোবাইল ছিনিয়ে এবং চুরি ঘটনার সঙ্গে জড়িত শেখ ফিরোজ। এই মোবাইল চুরিতে কারা জড়িত তাও জানার জন্য ফিরোজকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। অভিযুক্তকে মেদিনীপুর আদালতে তোলা হয়েছিল। পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে পুলিশ।