TMC Party Office: দলের ভিতরের কথা বাইরে পাচার করছে কারা!, নজর রাখতে সিসিটিভি বসাল তৃণমূল

TMC Party Office: সিসিটিভি বসানোর পর ব্লক সভাপতি প্রদ্যুৎ পাঁজা জানিয়েছে, মূলত কার্যালয়ের নিরাপত্তা বাড়াতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

TMC Party Office: দলের ভিতরের কথা বাইরে পাচার করছে কারা!, নজর রাখতে সিসিটিভি বসাল তৃণমূল
দলীয় কার্যালয়ে সিসিটিভি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 1:48 PM

কেশপুর : সাম্প্রতিক সময়ে একাধিকবার শাসক দলের গোষ্ঠীকোন্দলে বারবার উত্তপ্ত হয়েছে কেশপুর। দিন কয়েক আগেও কেশপুর ব্লক তৃণমূল পার্টি অফিসের মধ্যেই তুমুল বিক্ষোভের জেরে থামিয়ে দিতে হয় দলের গুরুত্বপূর্ণ বৈঠক। এরপর সেই পার্টি অফিসে বসেই দলের সভাপতির বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছে দলেরই একাংশকে। এবার বিদ্রোহীদের চিহ্নিত করতে তৃণমূল কার্যালয়ে বসানো হল সিসিটিভি। পশ্চিম মেদিনীপুরের কেশপুরের ব্লক তৃণমূল অফিসে সিসিটিভি বসানো হচ্ছে।

সিসিটিভি বসানোর পর ব্লক সভাপতি প্রদ্যুৎ পাঁজা জানিয়েছে, মূলত কার্যালয়ের নিরাপত্তা বাড়াতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান, সিসিটিভি লাগানোর সিদ্ধান্ত দলের আভ্যন্তরীণ বিষয়। তাঁর দাবি, দলের কর্মীদের মধ্যে যা কথা হয়, তা বাইরে কেউ পাচার করছে কি না, তা দেখার জন্য সিসিটিভি বসানো হয়েছে। তিনি বলেন, ‘যাঁরা আসেন, তাঁরা সবাই ভাল মানসিকতা নিয়ে আসেন না।’

এই আবহে শাসককে বিঁধতে ছাড়েনি বিজেপি। শাসক দলকে কড়া ভাষায় কটাক্ষ করেছেন বিজেপি নেতা। এই প্রসঙ্গে জেলা বিজেপির সভাপতি তন্ময় দাস বলেন, ‘তৃণমূলে কেউ কাউকে বিশ্বাস করেন না। ১২ বছর ক্ষমতায় থাকার পর এখন পার্টি অফিসে সিসিটিভি লাগাতে হচ্ছে। কিছুদিন আগেই দেখেছি প্রবল ঝগড়া হয়েছে। মারামারিতে হাত ভেঙেছে। দল বিরোধী কথা বলেছেন দলের নেতারা। তাই এবার সামাল দিতে চাইছে।’ তাঁর দাবি, বিধায়ক ফোন থেকে নজর রাখবেন বলে সিসিটিভি লাগিয়েছেন।

সব মিলিয়ে সিসিটিভির নজরদারি কেশপুরের রাজনীতিতে যে ফের শাসকের কোন্দলকে আরও একবার উসকে দিল তা বলাই বাহুল্য।