West Medinipur: গাছের ডালে ঝুলছিল পা, কাছে যেতেই থমকে গেলেন এলাকাবাসী

West Bengal: পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ঘটনা। সাত সকালেই সেখানে ব্যস্ত রাস্তার পাশে গাছের ডাল থেকে ঝুলছে কিশোরীর দেহ।

West Medinipur: গাছের ডালে ঝুলছিল পা, কাছে যেতেই থমকে গেলেন এলাকাবাসী
মৃতদেহ উদ্ধার (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 30, 2022 | 12:41 PM

দাসপুর: প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন সকলে। তবে সকাল-সকাল যে এই দৃশ্য দেখতে হবে তা কেউ ভাবেননি। সকাল-সকাল গাছের ডালে দেখলেন কিশোরীর ঝুলন্ত দেহ। আত্মহত্যা নাকি খুন তার তদন্তে পুলিশ।

পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ঘটনা। সাত সকালেই সেখানে ব্যস্ত রাস্তার পাশে গাছের ডাল থেকে ঝুলছে কিশোরীর দেহ। স্থানীয়রা বাসিন্দারা জানিয়েছেন কিশোরী ওই গ্রামের নয়। পরে দাসপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দেহ পাঠায়।

পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার নন্দনপুর ১ গ্রাম পঞ্চায়েতের সেকেন্ডারি বাজার এলাকার ঘটনা। সেখান থেকে জয়কৃষ্ণপুর যাওয়ার রাস্তার মাঠের মাঝে ঝুলন্ত দেখতে পান এলাকাবাসী। স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য সেখ নাসির মহম্মদ জানান, ‘আজ সকালে পথচলতি মানুষ মাঠের মাঝে রাস্তার ধারে ওই কিশোরীকে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখে। দাসপুর পুলশে খবর দিলে পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরীর নাম মণিদীপা মণ্ডল। বয়স প্রায় ১৬ বছর। দাসপুর থানার সৌলান গ্রামে তাঁর বাড়ি। বাবার নাম অমল মণ্ডল। গ্রামের রাস্তায় এভাবে অন্য গ্রামের কিশোরী ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তবে হত্যা না আত্মহত্যা তা নিয়ে প্রশ্ন গ্রামবাসীদের মধ্যে। তবে ওই কিশোরীর পরিবারের তরফে কোনো প্রতিক্রিয়া মেলেনি। স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘সকাল-সকাল প্রাতঃভ্রমণে বেরিয়েছিলাম। কিন্তু আচমকা দেখি একটি মেয়ে গলায় দড়ি দিয়ে ঝুলছে। বাচ্চা মেয়ে। তারপর পুলিশকে জানাই। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla