Debra Physical Assault Case: মধ্য রাতে মাটির বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকলেন ৭-৮জন, গানের দলের দুই মহিলার মর্মান্তিক পরিণতি

Debra Physical Assault Case: সূত্রের খবর, একদিন আগে মাড়তলা এলাকায় ব্যান্ডের মোহড়া সেরে বাড়ি না ফিরে এলাকারই এক মহিলার বাড়িতে থেকে গিয়েছিলেন তিন জন।

Debra Physical Assault Case: মধ্য রাতে মাটির বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকলেন ৭-৮জন, গানের দলের দুই মহিলার মর্মান্তিক পরিণতি
এলাকায় চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 1:55 PM

পশ্চিম মেদিনীপুর: মোহড়ায় দেরি হয়ে গিয়েছিল। তাই বান্ধবীর বাড়িতেই থেকে গিয়েছিলেন। অভিযোগ, মাঝরাতে বাড়ি থেকেই দুই মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল সাত জনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরায়। জানা যাচ্ছে, এলাকায় মাটির বাড়ির দরজা ভেঙে দুই মহিলাকে তুলে নিয়ে গিয়ে লাগাতার গনধর্ষনের অভিযোগ উঠেছে।

ইতিমধ্যে ওই সাত জনকে গ্রেফতার করেছে ডেবরা থানার পুলিশ। সূত্রের খবর, একদিন আগে মাড়তলা এলাকায় ব্যান্ডের মোহড়া সেরে বাড়ি না ফিরে এলাকারই এক মহিলার বাড়িতে থেকে গিয়েছিলেন তিন জন।

অভিযোগ, রাতেই আচমকা দরজায় কাউকে টোকা মারতে শুনেছিলেন তাঁরা। কিন্তু ওত রাতে ঘুমের মধ্যে তাঁরা বিষয়টিতে বিশেষ পাত্তা দেননি। অভিযোগ, মাঝরাতেই ওই মহিলার বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে পড়েন ৭-৮ জন। দুই মহিলাকে একটি পুকুর পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।

এরপর সেখানে তাঁদেরকে হুমকি দিয়ে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। সোমবার দুপুর নাগাদ ডেবরা থানায় লিখিত অভিযোগ করেন ওই দুই মহিলা ও এক যুবক। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তরা বেশিরভাগই ডেবরার বাসিন্দা। ইতিমধ্যে এই ধর্ষণের ঘটনায় এই মহিলা অসুস্থ হওয়ায় বর্তমানে ডেবরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার ধৃতদের মেদিনীপুর আদালতে পেশ করা হবে। এই ঘটনায় রিতীমত চাঞ্চল্য ছড়িয়েছে ডেবরা এলাকায়। ধৃতরা পুলিশ কাস্টডিতে থাকায়, তাদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।