Paschim Medinipur: নষ্ট করা হল চোলাই মদ, সকাল-সকাল পুলিশি অভিযানে গ্রেফতার ৩

West Bengal: বুধবার পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ ও আবগারি দফতরের যৌথ উদ্যোগে সকাল থেকে ঘাটালের বেশ কয়েকটি চোলাই মদ তৈরির ঠেকে অভিযান চলে।

Paschim Medinipur: নষ্ট করা হল চোলাই মদ, সকাল-সকাল পুলিশি অভিযানে গ্রেফতার ৩
চোলাই ঠেক ভাঙচুর (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 06, 2022 | 10:09 AM

পশ্চিম মেদিনীপুর: সাত সকালে চোলাইয় মদ-এর বিরুদ্ধে অভিযান পুলিশ ও আবগারি দফতরের। গোটা ঘটনায় গ্রেফতার তিনজন। বাজেয়াপ্ত কয়েকশো লিটার চোলাই মদ। নষ্ট করা হয়অছে চোলাই মদ তৈরির কাঁচামাল।

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ ও আবগারি দফতরের যৌথ উদ্যোগে সকাল থেকে ঘাটালের বেশ কয়েকটি চোলাই মদ তৈরির ঠেকে অভিযান চলে। অভিযানে নেমে তিন চোলাই কারবারিকে গ্রেফতার করে পুলিশ।চোলাই তৈরির কাঁচামাল নষ্ট-সহ কয়েকশো লিটার চোলাই মদ বাজেয়াপ্ত করা হয় সংশ্লিষ্ট এই অভিযানে।

পুলিশ সূত্রে খবর, ঘাটাল থানার ইরপালা হরিশপুর এলাকায় চলছিল অবৈধ চোলাই তৈরি। এর আগে একাধিকবার সচেতন করা হয়েছে এই সকল চোলাই কারবারিদের। কাজ না হওয়ায় এ দিন ওই এলাকাগুলিতে হঠাৎ অভিযান চালায় পুলিশ। জানা গিয়েছে, এই অভিযানে ছিলেন ঘাটাল মহকুমা পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী, পশ্চিম মেদিনীপুরের ডেপুটি এক্সাইজ কালেক্টর সুপ্রজিত হীরা ও অন্যান্যরা।

এই বিষয়ে পুলিশ আধিকারিক বলেন, ‘আজকে সকাল থেকে অভিযান চলছিল। বিভিন্ন জায়গায় সকাল থেকে এই অভিযান চালাচ্ছিলাম আমরা। এরপর আবার হরিশপুরের দিকে যাব। গোটা ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। এই অভিযান প্রতিদিন চলবে। আগে হরিশপুর এলাকাতে অভিযান চালানো হয়েছিল। তারপর থেকে আমরা লক্ষ্য করছি চোলাইয়ের ঘাঁটি অনেকটাই কম হয়েছে।’

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla