Fire in Medinipur: সপ্তমীর রাতে দাউ দাউ করে আগুনে পুড়ল ক্লাবঘর, আতঙ্কে এলাকাবাসীরা

Durga Puja: ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও স্পষ্ট নয়। ঘটনার জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মনে।

Fire in Medinipur: সপ্তমীর রাতে দাউ দাউ করে আগুনে পুড়ল ক্লাবঘর, আতঙ্কে এলাকাবাসীরা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 6:23 AM

মেদিনীপুর: উৎসবের মেজাজে গোটা বাংলা। পুজোর আনন্দে মেতে উঠেছে আট থেকে আশি সকলে। কিন্তু এর মধ্যেও অঘটন। সপ্তমীর রাতে হঠাৎই আগুন লেগে যায় ক্লাবঘরে। দাউ দাউ করে জ্বলতে থাকে সেই আগুন। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের উদয়পল্লী এলাকায়। ঘটনার পর সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকলে। দমকলের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। দুর্ঘটনায় কোনও হতাহত খবর নেই, তবে ক্লাবঘরের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও স্পষ্ট নয়। ঘটনার জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মনে।

সপ্তমীর সন্ধে থেকে উদয়পল্লীর স্বামী বিবেকানন্দ স্পোর্টিং ক্লাব প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। পুজোকে ঘিরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে উৎসাহও ছিল নজর কাড়ার মতো। সপ্তমীর রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি এলাকাবাসীদের জন্য নৈশভোজের আয়োজনও করা হয়েছিল। খাওয়া-দাওয়ার আয়োজনও ছিল অনেক। সেই মতো রাতে ক্লাব ঘরে রান্না চলছিল। আর তখনই ঘটে দুর্ঘটনা। ঘড়ির কাঁটায় তখন রাত প্রায় ১২ টা। হঠাৎই আগুন লেগে যায় ক্লাব ঘরের ভিতরে। দাউ দাউ করে জ্বলতে থাকে সেই আগুন। ক্লাব ঘরের ভিতরে রান্নার জন্য গ্যাসের সিলিন্ডার রাখা ছিল। ক্লাবের সদস্যরা দ্রুত ক্লাবঘরের দিকে ছুটে যান। দেখেন,সিলিন্ডারে আগুন জ্বলছে।

তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন দ্রুত ঘটনাস্থলে আসে এবং আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে দমকল কর্মীদের অনুমান, সিলিন্ডার লিকেজ থেকেই বিপত্তি হয়ে থাকতে পারে। এদিকে ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কিত এলাকাবাসীরা। যেভাবে গ্যাস সিলিন্ডারে আগুন ধরেছিল, তাতে যে কোনও সময়ে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারত বলে আশঙ্কা করছেন স্থানীয় বাসিন্দারা। আনন্দের পুজো যেন নিমেষে গ্রাস করে নিয়েছে এক আতঙ্কের বাতাবরণ। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে আশপাশের এলাকাতেও। বিশেষ করে দুর্গাপুজোর সময়ে এমন অঘটনে আতঙ্কে সকলেই।