Medinipur: যুবকের মৃত্যুতে সন্দেহ মহিলাকে! বাড়ি থেকে বের করে মার, কেটে নেওয়া হল মাথার চুল

Woman Beaten up: এই ঘটনায় ৬জনকে গ্রেফতার করেছে ঘাটাল থানার পুলিশ।

Medinipur: যুবকের মৃত্যুতে সন্দেহ মহিলাকে! বাড়ি থেকে বের করে মার, কেটে নেওয়া হল মাথার চুল
এলাকায় উত্তেজনা ছড়ায় রবিবার সকালে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 12:52 AM

মেদিনীপুর: মাস দেড় দুই আগে গ্রামের এক যুবকের মৃত্যু হয়। তাঁকে বিষ খাইয়ে মারা হয় বলে পরিবারের অভিযোগ। এই ঘটনায় গ্রামের এক মহিলা যুক্ত বলে অভিযোগ তোলেন তাঁরা। তিনি বেশ কিছুদিন গ্রামছাড়া ছিলেন। সম্প্রতি বাড়ি ফিরেছেন। রবিবার সেই মহিলাকে বেধড়ক মারধরের পাশাপাশি মাথার চুল কেটে নেওয়ার অভিযোগ উঠল নিহত যুবকের পরিবারের লোকজনের বিরুদ্ধে। একইসঙ্গে আক্রান্ত মহিলার বাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে। রবিবার মেদিনীপুরের ঘাটাল থানা এলাকায় এই ঘটনা ঘটে। পরিস্থিতি সামাল দিতে ঘাটাল থানার বিশাল পুলিশবাহিনী যায়। তারা ছ’জনকে গ্রেফতারও করে।

ঘাটাল থানা এলাকার যুবক খোকন বর দলুইয়ের মাস দু’য়েক আগে মৃত্যু হয়। পরিবারের অভিযোগ বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে। মৃতের পরিবার ও এলাকার কিছু লোকজনের দাবি, এই মৃত্যুর পিছনে গ্রামেরই এক মহিলা জড়িত। কারণ, ওই মহিলার পরিবারের সঙ্গে খোকনের যোগাযোগ ছিল। অভিযোগ, এই ঘটনায় খোকন মারা যাওয়ার পরই ওই মহিলার বাড়িতে চড়াও হন খোকনের আত্মীয়রা। সেই সময়ও ঘাটাল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দিয়েছিল।

কিন্তু এক সন্দেহভাজন মহিলা সেই সময় থেকে গ্রামছাড়া ছিলেন। সম্প্রতি তিনি বাড়িতে ফেরেন। খোকনের পরিবারের অভিযোগ, ওই মহিলা বাড়িতে ফেরার পর তাঁদের কটুক্তিও করেন। যা ঘিরে নতুন করে গোলমালের আবহ তৈরি হয়। অভিযোগ, রবিবার সকালে ওই মহিলার বাড়িতে খোকনের পরিবারের কয়েকজন, এলাকার কিছু লোক যান। এরপরই ওই মহিলার বাড়ি ভাঙচুর করা হয় এবং মহিলাকে বাড়ি থেকে বের করে মারধর করা হয় প্রকাশ্যে। এমনকী ওই মহিলার মাথার চুল কেটে নেওয়া হয় বলেও অভিযোগ। আক্রান্ত মহিলার পরিবার তড়িঘড়ি ঘাটাল থানায় জানান। এরপরই পুলিশ ওই মহিলাকে উদ্ধার করার পাশাপাশি ৬ জনকে গ্রেফতার করে।

খোকন বর দলুইয়ের পরিবারের সদস্য রেনুকা বর দলুই বলেন, “আমাদের ছেলের সঙ্গে কোনওদিন কারও ঝামেলা হয়নি। মদ খাইয়ে বিষ খাইয়ে মেরেছে। সেদিন সকালে গাড়ি চালাতে গিয়েছিল। সন্ধ্যার পর বাড়ি ফিরে খুব পেটে যন্ত্রণা, বমি। আমরা ভাবলাম গ্যাস্ট্রিকের জন্য। ডাক্তারও এসে ইনজেকশন দিল। ও তখন বার বার বলছে কিছু খাইয়ে দিয়েছে। আমরা বললাম, তুমি কি বাচ্চা? তখনও বুঝিনি বিষ খাইয়েছে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পর বুঝলাম বিষ খাইয়ে দিয়েছে।”

রেনুকা বর দলুইয়ের কথায়, “যে মেয়েটি বিষ খাইয়েছিল ও পালিয়ে যায়। অন্য দু’জনকে ধরাও হয়েছিল। থানায় জানিয়েছিলাম। ধরে নিয়ে যায়, আবার ছেড়েও দেয়। তখনই বলেছিল এই যে পালিয়ে গিয়েছে তাকে ধরবে। কিছুই কিছু না। সেদিন বাড়িতে ফিরেছে। বউমারা বাজার করতে যাচ্ছিল, গালাগাল করেছে। ওর বর আবার বটি নিয়ে বেরিয়ে এসেছে। এই নিয়ে পাল্টা সবাই ওদের বলতে গেলে ঝামেলা হয়। পাবলিক যদি চুল কেটে দেয় তাতে আমাদের তো কিছু বলার নেই।”

অন্যদিকে আক্রান্ত মহিলার স্বামী জানান, “ঘর থেকে মারতে মারতে নিয়ে গিয়েছে আমার বউকে। চুল কেটে দিয়েছে। আমি বলেছি, অভিযোগ থাকলে থানায় যাও। ওরা বলছে থানায় যাবে না। এরপর বাড়িতেও ভাঙচুর করে। আমার মোটর সাইকেলটা ভেঙেছে।”

স্থানীয় পঞ্চায়েত সদস্য সনৎ সিংহ রায় বলেন, “একজন মহিলার চুল কেটে, মারধর কখনওই মেনে নেওয়া যায় না। যদিও এ ঘটনা কে ঘটিয়েছে আমি জানি না। কারণ আমি সেখানে ছিলাম না। তাঁকে দেখিওনি চোখে। তবে আইন আইনের পথে চলুক। দোষী হলে কেউ তাকে আইন শাস্তি দেবে।”

আরও পড়ুন: Covid Bulletin: এক ধাক্কায় কমল রাজ্যের দৈনিক সংক্রমণ, নমুনা পরীক্ষাও সংখ্যায় কম