Trinamool Congress: সবংয়ে ২১ জুলাইয়ের প্রস্তুতি মিটিং সেরে বাড়ি ফেরার পথে ছুরিকাহত ২ তৃণমূল কর্মী, নেপথ্যে গোষ্ঠী কোন্দল?

Trinamool Congress: বিগত কয়েক মাস ধরে রাজনৈতিক কারণে উত্তপ্ত হয়নি সবং। কিন্তু, ২১ জুলাইয়ের আগে আচমকা এ ঘটনায় নতুন করে ছড়িয়েছে উত্তেজনা।

Trinamool Congress: সবংয়ে ২১ জুলাইয়ের প্রস্তুতি মিটিং সেরে বাড়ি ফেরার পথে ছুরিকাহত ২ তৃণমূল কর্মী, নেপথ্যে গোষ্ঠী কোন্দল?
ব্যাপক উত্তেজনা সবংয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 11:12 AM

সবং: বছর ঘুরতেই পঞ্চায়েত ভোট(Panchayat Election)। এদিকে তার আগে মাটি শক্ত করতে এখন থেকেই মাঠে নেমে পড়েছে শাসক বিরোধী সব পক্ষই। অন্যদিকে আর কদিন পরেই রয়েছে একুশে জুলাই। তারও প্রস্তুতি জোরকদমে শুরু করে দিয়েছে ঘাসফুল শিবির(Trinamool Congress)। জেলায় জেলায় চলছে কর্মিসভা। এরই মধ্যে এবার তৃণমূলের গোষ্ঠী কোন্দলে ব্যাপক উত্তেজনা ছড়াল পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) সবংয়ে। যা নিয়েই জেলার রাজনৈতিক মহলে তৈরি হয়েছে চাপা উত্তেজনা। এমনকী এ ঘটনায় ছুরির কোপে আহত হয়েছেন দুই তৃণমূল কর্মী। 

তাঁরা বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় সবং ব্লকের বলপাই অঞ্চলের পানপাড়া এলাকায় ২১ জুলাইয়ের জন্য তৃণমূল কংগ্রেসের মিটিং ছিল। সেই মিটিং শেষ হওয়ার পরেই কর্মীদের মধ্যে বচসা শুরু হয়। প্রথমে কথা কাটাকাটি চললেও শেষ পর্যন্ত তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। ঘটনায় ছুরির আঘাতে আহত হয়েছেন অমল কর ও তাপস মান্না নামে দুই তৃণমূল কর্মী। তাঁদের দুজনকে সবং গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে দুজনকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

প্রসঙ্গত,  বিগত কয়েক মাস ধরে রাজনৈতিক কারণে উত্তপ্ত হয়নি সবং। কিন্তু, আচমকা এ ঘটনায় নতুন করে ছড়িয়েছে উত্তেজনা। অনেকেই বলছেন শাসক দলের দুপক্ষের মধ্যে সংঘর্ষের জেরেই এ ঘটনা ঘটেছে। যদিও তৃণমূল নেতৃত্বদের, রাজনৈতিক কারণ নয়, এটা পারিবারিক বিবাদ। ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্তে নেমেছে সবং থানার পুলিশ। এমনকী নতুন করে যাতে আর কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তা ঠেকাতে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।