Chandrakona Woman Harassment: প্রতিবন্ধী স্বামীর সামনেই ঠাকুমার বয়সী মহিলাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে

Paschim Medinipur: পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার ঘটনা। জানা গিয়েছে, সেখানে বসবাস করতে এক বৃদ্ধ দম্পতি। বৃদ্ধার স্বামী বিশেষভাবে সক্ষম।

Chandrakona Woman Harassment: প্রতিবন্ধী স্বামীর সামনেই ঠাকুমার বয়সী মহিলাকে ধর্ষণের অভিযোগ যুবকের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 1:32 PM

চন্দ্রকোনা: বাড়িতেই থাকতেন স্বামী-স্ত্রী। তবে স্বামী ছিলেন বিশেষভাবে সক্ষম। বাড়িতে কাজ করতে আসত নাতির বয়সী এক যুবক। তবে তাঁর মনেই যে এমন অভিসন্ধী ছিল কে জানত। বাড়ির ভিতরে এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত।

পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার ঘটনা। জানা গিয়েছে, সেখানে বসবাস করতে এক বৃদ্ধ দম্পতি। বৃদ্ধার স্বামী বিশেষভাবে সক্ষম। তাঁদের বাড়ি কাজ করত বছর পঁচিশের এক যুবক। দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। তাঁরা কর্মসূত্রে বাড়ির বাইরে থাকেন।

অভিযোগ, গত ২৪ অগস্ট রাত্রিবেলা ওই যুবক বছর ৬২-র প্রৌঢ়াকে ধর্ষণ করে। ওই মহিলার স্বামী প্রতিবন্ধী হওয়ায় চোখের সামনে নিকৃষ্ট এই ঘটনা দেখলেও কোনও প্রতিবাদ করতে পারেননি। জানা গিয়েছে, রাত্রি বারোটা নাগাদ যুবক এই ঘটনা ঘটায়। এরপর শুক্রবার বিকেলে অভিযোগ দায়ের করা হয় ক্ষীরপাই থানায়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। শনিবার ওই যুবককে তোলা হবে ঘাটাল আদালতে।

অপরদিকে, আজ জেলা থেকে আরও একটি ভয়াবহ ঘটনা প্রকাশ্যে এসেছে। মেদিনীপুরের ডেবরায় ‘ডাইন’ অপবাদে এক বৃদ্ধকে ঘরছাড়া করার নিদান দিল গ্রামের মাতব্বররা। এলাকা না ছাড়লে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার পর পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ডেবরা ৩ নম্বর ব্লকের বাসিন্দা বছর ৬৭-র ওই বৃদ্ধ। পুলিশ প্রশাসনের উদ্যোগে ওই বৃদ্ধকে বাড়িতে ফিরিয়েও আনা হয়েছিল। কিন্তু তারপরও ফের বৃদ্ধের বাড়িতে চড়াও হয় গ্রামবাসীরা। আবারও তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। তারপর থেকে গত কুড়ি – বাইশ দিন ধরে রাস্তায় রাস্তায় ঘুরে বেরাচ্ছেন তিনি। কখনও রাত কাটাচ্ছেন ডেবরা বাজার এলাকায় আবার কখনও উড়ালপুলের নীচে। এমনই অসহায় অবস্থায় রাত কাটছে তাঁর।