কোভিড বিধিকে গুলি মেরে দেদার উল্লাসে বিজয় মিছিল, জেলার তৃণমূল মুখপাত্র বললেন ‘ভুল খবর’

TMC: জেলা তৃণমূল মুখপাত্রের দাবি, সবরকম বিধি মেনেই বিজয় মিছিল হয়েছে।

কোভিড বিধিকে গুলি মেরে দেদার উল্লাসে বিজয় মিছিল, জেলার তৃণমূল মুখপাত্র বললেন 'ভুল খবর'
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 12:17 AM

পূর্ব বর্ধমান: কোথায় কোভিড বিধি মানা, কোথায় সতর্কতা! শীর্ষ নেতৃত্বের বারণ সত্ত্বেও সে সবের তোয়াক্কা না করেই চলছে উদযাপন। আয়োজকদের দাবি, ভোটের ফল প্রকাশের পর তিন মাস হয়ে গিয়েছে। এখনও যদি বিজয় মিছিল না বের করা হয়, তা হলে কবে হবে! পূর্ব বর্ধমানের মেমারিতে রবিবার তৃণমূলের বিজয় মিছিল ঘিরে দানা বাঁধল বিতর্ক।

মেমারি-১ ব্লকের দলুইবাজার-১ গ্রামপঞ্চায়েতের শেখপুর। অভিযোগ, রবিবার ভর দুপুরে এখানেই বিজয়োল্লাসে মাতেন তৃণমূলের স্থানীয় নেতা, কর্মীরা। আয়োজকদের অবশ্য দাবি, সবরকম কোভিড বিধি মেনেই বিজয় উৎসব করা হচ্ছে। কিন্তু যে ভাবে সবুজ আবীর উড়িয়ে বিজয় উদযাপন করা হয়েছে তা আদতে কতটা করোনা বিধিকে মেনে হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার লোকজনই।

স্থানীয়দের অভিযোগ, এদিন দুপুরে চোঙা লাগিয়ে, ডিজে বাজিয়ে বিজয় মিছিল বের করে স্থানীয় তৃণমূল নেতারা। অধিকাংশের মুখেই মাস্ক নেই বলে অভিযোগ। কারও কারও আবার গলায় ঝুলছে তা। এই ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।

তবে জেলা তৃণমূল মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, “হয়ত কেউ ভুল খবর দিয়ে থাকতে পারে। তৃণমূল কংগ্রেস করোনাকে গুরুত্ব দিয়েছে বলেই সমস্ত উৎসব বন্ধ। আমরা ভোটে জেতার পরও নেত্রীর নির্দেশে রাজ্যে কোথাও বিজয় মিছিল করিনি। ২১ জুলাই তৃণমূল কংগ্রেসের আবেগের দিন। সেটাও ভার্চুয়ালি পালিত হয়েছে। করোনা বিধি মেনে চলার জন্যই এত কিছু। তৃণমূলের কর্মীরাও তা অক্ষরে অক্ষরে পালন করে। হয়তো কোথাও হয়েছে তবে তা করোনা বিধি মেনেই হয়েছে।” আরও পড়ুন: তবে কি এবার অযোধ্যায় লড়বেন যোগী? গোবলয়ের ভোট নিয়ে জল্পনা উস্কে দিলেন বিজেপি বিধায়কই