Dugra Puja With Pulse: পালস ক্যান্ডির সংখ্যা বলতে পারলেই উপহার, মজার খেলায় ‘পুজোয় পালস’

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর প্রস্তুতি একেবারে শেষ পর্বে। এই উৎসবের মেজাজে আরও উন্মাদনা তৈরি করতে বিভিন্ন জায়গায় ঘুরছে পুজোয় পালস ট্যাবলো। এই ট্যাবলোয় থাকছে প্রচুর পালস ক্যান্ডি। উপহার হিসাবে সেই ক্যান্ডি দেওয়া হচ্ছে।

Dugra Puja With Pulse: পালস ক্যান্ডির সংখ্যা বলতে পারলেই উপহার, মজার খেলায় 'পুজোয় পালস'
বর্ধমানে পুজোয় পালস। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2023 | 2:48 PM

আর কয়েকদিনের অপেক্ষা। মা আসছেন। উৎসবের প্রস্তুতি একেবারে শেষ পর্বে। সেই উন্মাদনাকে আরও বাড়িয়ে তুলেছে ‘পুজোয় পালস’। পালস ক্যান্ডি ও টিভিনাইন বাংলার উদ্যোগ এটি। রাজ্যের ২২টি শহরে ঘুরছে পুজোয় পালসের ট্যাবলো। সেই ট্যাবলো এবার পৌঁছল বর্ধমানে।

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর প্রস্তুতি একেবারে শেষ পর্বে। এই উৎসবের মেজাজে আরও উন্মাদনা তৈরি করতে বিভিন্ন জায়গায় ঘুরছে পুজোয় পালস ট্যাবলো। এই ট্যাবলোয় থাকছে প্রচুর পালস ক্যান্ডি। ট্যাবলোতে থাকছে কিউআর কোডও। সেই কিউআর কোড স্ক্যান করে নাম, ঠিকানা জমা দিতে হবে। বিভিন্ন শহরে ঘোরার পর চূড়ান্ত পর্যায়ে হবে সেরা বাছাই। গাড়িতে কতগুলি পালস আছে তা বলতে হবে। সঠিক জবাব দিলে জেতার সুযোগ থাকছে ব্র্যান্ড নিউ চার চাকার গাড়ি। থাকছে মোটরবাইক কিংবা স্কুটি জেতার সুযোগও।

বর্ধমানে এই ট্যাবলো পৌঁছতেই ভিড় জমান পথচারীরা। দারুণ খুশি তাঁরা। এক পথচারী বলেন, “টিভিনাইন আর পালস ক্যান্ডি যে উদ্যোগ নিয়েছে তা খুবই ভাল উদ্যোগ। ক্যান্ডি গেস করার একটা কনটেস্ট। খুবই মজার খেলা খেললাম আমরা।”