Murder Case: সেদিন ভোরে কে এসেছিল বাড়িতে? নাবালিকার রহস্যমৃত্যুতে ধৃত ১

Murder Case: নাবালিকা খুবই নম্র ও ভদ্র ছিল। এক যুবকের সঙ্গে তার সম্পর্কের কথাও বাড়িতে সবাই জানতেন।

Murder Case: সেদিন ভোরে কে এসেছিল বাড়িতে? নাবালিকার রহস্যমৃত্যুতে ধৃত ১
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 5:43 PM

পূর্ব বর্ধমান: রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে এক নাবালিকার। সেই ঘটনায় একজনক গ্রেফতার করল পুলিশ। গত বৃহস্পতিবার নাবালিকার মৃত্যুতে থুনের অভিযোগ ওঠে। সেই মামলায় শুক্রবার রবীন্দ্রনাথ সরকার ওরফে পলাশ সরকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। নাবালিকার মৃত্যুর সঙ্গে তাঁর কী যোগ, তা তদন্তের স্বার্থে জানাতে চায়নি পুলিশ। পূর্ব বর্ধমানের রসুলপুর এলাকার ঘটনা। ধৃতের বাড়ি নাবালিকার বাড়ির কাছেই। জেলা পুলিশের তরফে অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায় এই খবর নিশ্চিত করেছেন।

মৃতার আত্মীয় ও স্থানীয় ক্লাবের সদস্য সুরজিৎ মণ্ডল জানিয়েছেন, নাবালিকা খুবই নম্র ও ভদ্র ছিল। এক যুবকের সঙ্গে তার সম্পর্কের কথা বাড়িতে সবাই জানতেন। কয়েকমাস পরে মেয়ে সাবালিকা হলেই বিয়ে দেওয়া হবে, তার জন্য সব যোগাড়ও চলছিল। এরই মধ্যে ঘটে গেল এই ঘটনা। তার মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। তাদের অনুমান, অসৎ উদ্দেশে কেউ ঘরের ভিতর প্রবেশ করেছিল বৃহস্পতিবার ভোরবেলা। তারপর তাঁকে চিনে ফেলাতেই সম্ভবত খুন হতে হয়েছে নাবালিকাকে। যে বা যারা এই কাজে যুক্ত তাদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে পরিবারের তরফে।

পূর্ব বর্ধমানের রসুলপুর নতুন রাস্তা এলাকায় ওই ঘটনা ঘটে। নাবালিকার বয়স মাত্র ১৭ বছর। তার মা দুই ছেলেমেয়েকে নিয়ে থাকেন। প্রতিদিন ভোরে তিনি সবজি আনতে মেমারি যান। ঘটনার দিন সকালেও মেয়েকে বলেই বেরোন তিনি। মেয়েকে জানিয়ে বাইরে গিয়ে দরজা লাগিয়ে যান। আলোও জ্বালা ছিল ভিতরে। সকাল ৭ টা বাজতে ১০ মিনিট আগে তিনি ফিরে আসেন নাবালিকার মা। তিনি ও তাঁর ভাইপো গিয়ে দেখেন মেয়ের কোনও জ্ঞান নেই। বালিশটা একপাশে পড়ে আছে। মুখটা কিছুটা ফোলা। তাঁদের চিৎকারে এলাকার মানুষ ছুটে আসেন। এসে দেখা যায় নাবালিকার মৃত্যু হয়েছে।