PM Narendra Modi: ‘তিনি ভগবান, রামের পরে তিনিই অবতার’, মোদীকে দুধ দিয়ে স্নান করিয়ে পুজো চলল বর্ধমানে

PM Narendra Modi: তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ায় শুক্রবার পূর্বস্থলী ২ নম্বর ব্লকের ছাতনি এলাকার শুক্রবার বিজেপির উদ্যোগে বিজয় সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাটআউটে দুধ ঢেলে পুজো করতে দেখা যায় বিজেপি কর্মীদের।

PM Narendra Modi: ‘তিনি ভগবান, রামের পরে তিনিই অবতার’, মোদীকে দুধ দিয়ে স্নান করিয়ে পুজো চলল বর্ধমানে
চলছে মোদী পুজো Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2024 | 10:20 AM

পূর্বস্থলী: দুধ দিয়ে স্নান করানো হল প্রধানমন্ত্রীকে। ভগবান শ্রী রামের পর  ভগবানরূপে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ভাবনাকে পাথেয় করেই একেবারে ভগবান রূপে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পুজো করতে মাঠে নামলেন বিজেপি কর্মীরা। তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ায় শুক্রবার পূর্বস্থলী ২ নম্বর ব্লকের ছাতনি এলাকার শুক্রবার বিজেপির উদ্যোগে বিজয় সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাটআউটে দুধ ঢেলে পুজো করতে দেখা যায় বিজেপি কর্মীদের। 

ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে এলাকার রাজনৈতিক মহলে। কটাক্ষ করতে ছাড়েনি রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। তৃণমূলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের দাবি, মোদী তো নিজেই বলেছেন তিনি মানুষের সৃষ্টি নন, তিনি অবতার। কিন্তু, তাঁকেই আবার অন্য দলের সমর্থন নিয়ে সরকার গড়তে হচ্ছে। চ্যালারা এখন দুধ দিয়ে স্নান করালেও কোনও লাভ নেই। ভভিষ্যতে এই সরকার পড়ে যাবে। তারপর আবার নতুন সরকার গঠন করতে হবে। 

তবে সে সবে কান দিতে নারাজ পদ্ম নেতারা। এলাকার বিজেপির মণ্ডল সভাপতি অতুলচন্দ্র দাস বলছেন, “আমি ওনার একান্ত ভক্ত। রামের পরে যদি কাউকে ভগবান মনে করে থাকি তিনি নরেন্দ্র মোদী। শ্রী চৈতন্য মহপ্রভু যুগে যুগে অবতার হিসাবে এসেছেন। অবতার হিসাবে মোদী এখন পৃথিবীতে এসেছেন। মানবকূলে জন্ম নিয়েছেন মোদীজি। সে কারণেই আমরা উপোষ থেকে দুধ দিয়ে স্নান করিয়ে পুজো করিয়েছি।”