Kalna: রাতে কেউ সুপুরি গাছে উঠছে-নামছে, কখনও আবার পাঁচিলে উঠে পড়ছে, হইহই পড়ে গেল কালনায়

Kalna: পূর্ব বর্ধমানের কালনার ঘটনা। জানা গিয়েছে, পালিয়ে যাওয়া অভিযুক্তের খোঁজে রাতের ঘুম উড়ছে পুলিশের। কালনা আদালতের এজলাস থেকে পালিয়ে গিয়েছিল ওই অভিযুক্ত। দুপুরের পর থেকে তাঁর খোঁজ চলে রাতেও।

Kalna: রাতে কেউ সুপুরি গাছে উঠছে-নামছে, কখনও আবার পাঁচিলে উঠে পড়ছে, হইহই পড়ে গেল কালনায়
কালনায় কী হচ্ছে? Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:04 PM

কালনা: রাত্রিবেলা সুপুরি গাছে ওঠা নামা করছিলেন এক ব্যক্তি। কে তিনি? হইচই করতে করতেই কার্যত বেধে গেল দক্ষযজ্ঞ। এ দিকে, ততক্ষণে পাড়ায় খবর পৌঁছে গিয়েছে যে আদালতের এজলাস থেকে পালিয়ে গিয়েছে এক অভিযুক্ত। তার খোঁজে চলছে তল্লাশি। তবে সুপুরি গাছে ওঠা ওই ব্যক্তিই অভিযুক্ত কি না তা জানতে পারা যায়নি।

পূর্ব বর্ধমানের কালনার ঘটনা। জানা গিয়েছে, পালিয়ে যাওয়া অভিযুক্তের খোঁজে রাতের ঘুম উড়ছে পুলিশের। কালনা আদালতের এজলাস থেকে পালিয়ে গিয়েছিল ওই অভিযুক্ত। দুপুরের পর থেকে তাঁর খোঁজ চলে রাতেও। টর্চ জ্বেলে চলে কালনা শহরের অলিগলি ও পার্শ্ববর্তী এলাকাগুলিতে খুঁজে বেরান পুলিশ কর্মীরা। এর মধ্যেই রাত্রিবেলা কালনার নেপাপাড়ায় সন্দেহজনক কাউকে একটি বাড়ির পাঁচিল ও সুপারি গাছে নামা ওঠা করতে দেখার খবর মেলে। চলে জোর তল্লাশী। যদিও চম্পট দেওয়া অভিযুক্তর খোঁজ পায়নি পুলিশ।

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা মৃদুলা রায় বলেন, “আমি দেখছিলাম পাঁচিলে কেউ উঠছে। দেখেই ওই ওই করে চিৎকার করি। জিজ্ঞাসা করি এই কে রে তুই? পাঁচিলে উঠে কী করছিস? তারপর ও সুপুরি গাছ ধরে নিচে নেমে গেল।”