Mamata Banerjee on Social Media: ওঁকে তলব করা হয়েছে, আমাদের সরকার ছাড়বে না: মমতা

Mamata Banerjee on Social Media: সামাজিক মাধ্যমে বিজেপি ভুয়ো খবর ছড়ায় বলে দাবি করেছেন মমতা। পদ্ম শিবিরের দিকেই আঙুল তুলেছেন তিনি।

Mamata Banerjee on Social Media: ওঁকে তলব করা হয়েছে, আমাদের সরকার ছাড়বে না: মমতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 6:40 PM

কলকাতা : বিতর্কিত মন্তব্য ইস্যুতে আরও একবার বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাঁরা কটূ কথা বলেন, যাঁরা অপমানজনক মন্তব্য করেন তাঁদের বিরুদ্ধে বিজেপি কোনও ব্যবস্থা নেয়না বলেই মন্তব্য করলেন মমতা। মঙ্গলবার পূর্ব বর্ধমানের সভা থেকে সেই প্রসঙ্গ তুলে আরও একবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে আক্রমণ শানালেন মমতা। তবে মুখ্যমন্ত্রীর দাবি, বিজেপি ব্যবস্থা না নিলেও, তিনি ব্যবস্থা নিতে পিছপা হন না।

এ দিন সমাজকর্মী তিস্তা শেতলবাদের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুলেছেন মমতা। গত শনিবার গুজরাতের জঙ্গি দমন শাখার (এটিএস) সমাজকর্মী তিস্তা শেতলবাদকে গ্রেফতার করেছে। গুজরাত হিংসা মামলাকে প্রভাবিত করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। তিস্তাকে ১ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এ দিন সেই প্রসঙ্গ তুলেই সরব হয়েছেন মমতা। তিনি প্রশ্ন তুলেছেন, তিস্তাকে গ্রেফতার করা হল কেন? কী করেছেন? সারা বিশ্ব জুড়ে এর প্রতিবাদ চলছে বলেও উল্লেখ করেছেন তিনি।

তিস্তার গ্রেফতারি প্রসঙ্গে কথা বলতে গিয়ে বহিষ্কৃত বিজেপি নেত্রীর বিতর্কিত মন্তব্যের কথা টেনে আনেন তিনি। তোপ দেগে মমতা বলেন, ‘আমরা নাম নিই না। নাম নেওয়া পছন্দ করি না। কিন্তু যাঁরা খারাপ লোক, যাঁরা সবাইকে কটূ কথা বলেন, যাঁরা প্রত্যেকের ধর্মকে অপমান করেন, ওঁদের তো গ্রেফতার করেন না? উল্টে আরও নিরাপত্তা দেন। কিন্তু আমাদের সরকার তাঁকে ছাড়বে না। তাই ওঁকে তলব করা হয়েছে। আমরা ছাড়ব না।’

পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কে ছড়ানো ভুয়ো খবর নিয়ে পদ্ম শিবিরকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন মমতা। তিনি বলেন, ‘আমি সেই সোশ্যাল নেটওয়ার্কে পক্ষে, যারা ভাল কথা বলে, যারা সত্যি কথা বলে, চিটিংবাজি করে না। আর বিজেপির সোশ্যাল নেটওয়ার্ক মানে হল, ফেক ভিডিয়ো, চিটিংবাজি করা, মিথ্যা কথা বলা।’ মুখ্যমন্ত্রীর তোপ, বিজেপি লোক ইউটিউবে মিথ্যা কথা বললেও তাঁকে গ্রেফতার করেন না। খুন করলেও চুপ করে থাকে কেন্দ্র। অথচ বিরোধীরা একটা কথা বললেই অপরাধী হয়ে যায়?