বাড়ির দোলনাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই বোনের মৃত্যু! বাবাই নাটের গুরু?

শনিবার সন্ধ্যায় বাড়িরই দোলনায় খেলা করছিল তারা। আচকমকাই দেখা যায়, তাদের মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বাড়ির দোলনাতেই বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে দুই বোনের মৃত্যু! বাবাই নাটের গুরু?
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 27, 2021 | 2:16 PM

বর্ধমান: বাড়ির দোলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুই বোনের।  খুনের অভিযোগ খোদ বাবার বিরুদ্ধেই। মর্মান্তিক ঘটনা পূর্ব বর্ধমানের (Purbo Bardhaman) রায়নার খালেরপুর এলাকায়। মৃতদের নাম সুমি খাতুন (৮), রুমি খাতুন (৬)।

রায়নার খালেরপুর এলাকার বাসিন্দা নাজিবুল নায়েকের বাড়ির সামনেই দোকান। তাঁর প্রথম পক্ষের স্ত্রী অন্যত্র বিয়ে করে চলে গিয়েছেন। দুই মেয়ে ছিল নাজিবুলের সঙ্গেই। শনিবার সন্ধ্যায় বাড়িরই দোলনায় খেলা করছিল তারা। আচকমকাই দেখা যায়, তাদের মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: ‘ছেলেকে আমার কোলে থেকে কেড়ে ঘরে ‘আত্মীয়’ ঢুকিয়ে দিতেন…’ বাড়ির মালকিনের কীর্তি ধরালেন প্রতিবেশীরা

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে দুই শিশুর। এরপরই গ্রামবাসীদের সন্দেহ হয় শিশু দুটির বাবার ওপরেই। তাদের অভিযোগ, নাজিবুলই তাঁর দুই মেয়েকে ইলেকট্রিক শক দিয়ে খুন করেছেন। ঘটনার পর নাজিবুলের বাড়িতে হামলা চালান গ্রামবাসীরা। বাড়ির উল্টো দিকে একটি দোকানের তার ছিড়ে পড়েছিল। মনে করা হচ্ছে, তা থেকেই বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে দুই শিশু। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে৷ দেহগুলি ময়নাতদন্তে জন্য রাখা হয়েছে।