Kali Pujo Clash: কালীপুজো ভেঙে দু’টুকরো, রক্তারক্তি কাণ্ড নাদনঘাটে

Kali Pujo Clash: পুলিশ তদন্ত শুরু করলেও এখনও কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি।

Kali Pujo Clash: কালীপুজো ভেঙে দু'টুকরো, রক্তারক্তি কাণ্ড নাদনঘাটে
নাদনঘাটে সংঘর্ষ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 11:16 AM

কালনা: পুজো ভেঙে আলাদা পুজো করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ। মঙ্গলবার ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে কালনার নাদনঘাট এলাকা। দুই পুজো উদ্যোক্তাদের হাতাহাতিতে জখম হন দু’পক্ষের ৬ জন।সকলেই চিকিৎসাধীন শ্রীরামপুর গ্রামীণ হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। জানা গিয়েছে,  নাদনঘাট বাসস্ট্যান্ড এলাকায় প্রতি বছর গ্রামবাসীরা  কালীপূজো করেন। এবছর সেই কমিটি ভেঙে কয়েকজন আলাদা পুজো করেন। পাশেই প্যান্ডেল খাঁটিয়ে হয় আলাদা পুজো। কিন্তু এই পুজো নিয়ে চরম টানাপোড়েন ছিল দুপক্ষের মধ্যে। সেই রাগবশত মঙ্গলবার বিকাল নাগাদ এক পক্ষ চড়াও হয় অন্য পক্ষের ওপর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটা সামান্য ইস্যুকে কেন্দ্র করে বচসা হয়। তা মারাত্মক আকার নেয়। হাতাহাতিতে গড়ায় দুপক্ষ।  চলে বাঁশ, ইট দিয়ে মারামারি। একে অপরকে মাটিতে ফেলে বাঁশ দিয়ে পেটান বলে অভিযোগ। অনেকেরই মাথা, হাতে, পায়ে মারাত্মক চোট লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন অনেকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু তার আগে স্থানীয় বাসিন্দাদের মধ্যস্থতায় পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়। দ্রুত আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কোনও পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি বলে জানা গিয়েছে। এক গ্রামবাসী বলেন, “ওঁরা তো চাঁদা তুলে মদ খেত। তাই এবার আর ওঁদের সঙ্গে পুুজো করিনি। আমরা আলাদা করে পুজো করি। তা নিয়েই বিবাদ। আর কোনও ঝামেলা ছিল না।”

অপর পক্ষ অর্থাৎ যাঁরা পুজো করতেন, তাঁদের একজন বলেন, “আমাদের ছেলেরা গান বাজিয়ে নাচছিল। ওরা হঠাৎ করে বাঁশ লাঠি নিয়ে চলে আসে, ইচ্ছা করে অশান্তিটা বাধাল ওঁরা।  “