Woman Harassment: বিয়ে করবেন বলেছিলেন, তবে প্রেমিকের একটা কাজই মেয়েটির কাছে খোলসা করল সবটা

Purba Bardhaman: পূর্ব বর্ধমানের রায়না থানা এলাকার বাসিন্দা অভিযুক্ত  বিগত বেশ কয়েকমাস যাবত খণ্ডঘোষ থানা এলাকার এক যুবতীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর।

Woman Harassment: বিয়ে করবেন বলেছিলেন, তবে প্রেমিকের একটা কাজই মেয়েটির কাছে খোলসা করল সবটা
গ্রেফতার অভিযুক্ত যুবক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 11:59 AM

পূর্ব বর্ধমান: প্রেমিক স্বপ্ন দেখিয়েছিল ধুমধাম করে বিয়ে হবে, গোছানো সংসার হবে ইত্যাদি-ইত্যাদি। মিষ্টি কথার জালে জড়িয়ে পড়েন প্রেমিকাও। শুরু হয় প্রেমের ‘স্বার্থে’ অগাধ বিশ্বাসের প্রমাণ দেওয়ার পালা। ঠিক এই সুযোগটাই যেন চেয়েছিল প্রেমিক। প্রেমিকাকে শারীরিক সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব ছুড়ে দেয় তিনি। সেই জালে পা দিতেই, ‘সর্বনাশ’ হল প্রেমিকার।

পূর্ব বর্ধমানের রায়না থানা এলাকার বাসিন্দা অভিযুক্ত  বিগত বেশ কয়েকমাস যাবত খণ্ডঘোষ থানা এলাকার এক যুবতীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। অভিযোগ, তিনি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের আর্জি জানায় যুবতীকে। প্রেমিককে বিশ্বাস করে তাই সেই প্রস্তাবে রাজিও হয়ে যান ওই তিনি। একাধিকবার এই বিয়ের ‘টোপ’ সামনে রেখেই চলে শারীরিক সম্পর্ক তৈরির খেলা। তারপর, বিয়ে করতে সটান না বলে দেয় অভিযুক্ত। বিয়ের জন্য যুবতী একাধিকবার অনুনয় বিনয় করলেও তাতে কর্ণপাত করেনি রেজাউল। বরং সাফ জানিয়ে দেয়, বিয়ে সে কিছুতেই করবে না।

প্রেমিকের এই আচরণে কার্যত ভেঙে পড়ে ওই যুবতী। গোটা বিষয়টি জানায় পরিবারকে। তাঁদের পরামর্শে, পুলিশের দ্বারস্থ হন তিনি। লিখিত অভিযোগ দায়ের করেন। যুবতীর তরফে দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তের নামে পুলিশ। মঙ্গলবার রাতে বর্ধমান থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত প্রেমিককে । বুধবার তাকে তোলা হয় বর্ধমান আদালতে।

যুবতীকে কী কী প্রস্তাব দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করা হয়েছিল তা খতিয়ে দেখছেন তদন্তকারী আধিকারিকরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্তকে। আপাতত তার বিরুদ্ধে বিয়ের সঠিক সম্পর্ক তৈরি করার নির্দিষ্ট ধারায় মামলার রুজু করেছে পুলিশ। তিনদিনর পুলিশই হেফাজতে নেওয়া হয়েছে তাঁকে।