Crorepati: ৬০ টাকার লটারির টিকিট বদলে দিল জীবন, রাতারাতি কোটিপতি ভাতারের রাজমিস্ত্রি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Sep 16, 2022 | 8:20 AM

Crorepati: অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও ভাতার বাজারে রাজমিস্ত্রির জোগাড়ের কাজে গিয়েছিলেন প্রসেনজিৎ। কাজের ফাঁকে ৬০ টাকা দিয়ে ভাতার কিষাণ মাণ্ডির বাজার থেকে একটি লটারির টিকিট কেনেন। আর তাতেই বদলে গেল জীবন।

Crorepati: ৬০ টাকার লটারির টিকিট বদলে দিল জীবন, রাতারাতি কোটিপতি ভাতারের রাজমিস্ত্রি

ভাতার: রাজমিস্ত্রির কাজ করে জীবন চলে ভাতারের বাসুদা গ্রামের বাসিন্দা প্রসেনজিৎ মণ্ডলের। তবে তাঁর একার উপার্জনে চলে না সংসার। হাল ধরতে বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন প্রসেনজিতের মা শুভা দেবী। সঙ্গে করেন দিনমজুরেরও কাজ। এভাবেই চলে সংসার। অভাবকে সঙ্গে করেই চলছিল জীবনের ঘানি। এদিকে অর্জিত টাকা থেকে সামান্য বাঁচিয়ে লটারির টিকিট (Lottery Ticket) কাটা পুরনো অভ্যাস প্রসেনজিতের। এবার সেই অভ্যাস বদলে দিল তাঁর জীবন। রাতারাতি কোটিপতি (Crorepati) হয়ে গেলেন ভাতারের এই রাজমিস্ত্রি। 

সূত্রের খবর, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবারও ভাতার বাজারে রাজমিস্ত্রির জোগাড়ের কাজে গিয়েছিলেন প্রসেনজিৎ। কাজের ফাঁকে ৬০ টাকা দিয়ে ভাতার কিষাণ মাণ্ডির বাজার থেকে একটি লটারির টিকিট কেনেন। কিন্তু, তখনও তিনি জানেন না সেই টিকিটের বলেই রাতারাতি বদলে যেতে চলেছে তাঁর জীবন। দুপুর নাগাদ তিনি খবর পান তার কাটা টিকিটে ১ কোটি টাকা পুরস্কার উঠেছে। খবর পেতেই কার্যত চক্ষু চড়কগাছ প্রসেনজিতের। নিজের কানকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না তিনি। এদিকে ছেলের লটারি জেতার খবরে খুশির জোয়ার বয়ে যায় পরিবারেও।  

এই খবরটিও পড়ুন

প্রসেনজিতের মা শুভা দেবী বলেন, “অনেক কষ্ট করে পরের বাড়িতে কাজ করে ছেলেকে বড় করেছি। উপরওয়ালার ইচ্ছায় ছেলে এক কোটি টাকার পুরস্কার জিতেছে। এই টাকা নিয়ে কিছু জমি জায়গা ও একটা বাড়ি করার ইচ্ছা আছে।” কোটি টাকার লটারি জিতে উচ্ছ্বসিত প্রসেনজিতও। তিনি বলেন, “আমি রাজমিস্ত্রির কাজে গিয়েছিলাম। তখনই দোকান থেকে টিকিট কাটি। পরে শুনি ১ কোটি টাকা পড়েছে। আমি মাঝেমধ্যেই টিকিট কাটি। তবে এত বড় পুরস্কার পাব ভাবতে পারিনি।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla