Suvendu Adhikari: ‘কাঁথি পুরসভায় ভোট হয়নি, ছাপ্পা হয়েছে’, শাসকদলকে নিশানা শুভেন্দুর

Suvendu Adhikari: কাঁথি পুরসভা অধিকারী গড় হিসেবে পরিচিত। সেখানেই পুরভোটে হেরেছে বিজেপি।

Suvendu Adhikari: 'কাঁথি পুরসভায় ভোট হয়নি, ছাপ্পা হয়েছে', শাসকদলকে নিশানা শুভেন্দুর
শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 9:17 PM

কাঁথি: কাঁথি পুরসভা নির্বাচন নিয়ে শাসকদল তৃণমূলকে আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আজ কাঁথিতে একটি পুজোয় এসে তিনি অভিযোগ করেন, শাসকদলের ছাপ্পা ভোটের জন্য পুরভোটে হেরেছে গেরুয়া শিবির। কাঁথির মানুষ আগে কখনও এমনটা দেখেননি বলে দাবি করেন তিনি।

কাঁথি পুরসভায় ২১টি আসন। চলতি বছরের ২ মার্চ কাঁথি পুরসভার ফল ঘোষণা হয়। তাতে দেখা যায়, পুরসভার ২১টি আসনের মধ্যে ১৭টি জিতেছে তৃণমূল। তিনটি আসনে জয় পায় গেরুয়া শিবির। একটি আসনে জয়ী হন নির্দল প্রার্থী। কাঁথি পুরভোটে কাঁথি উত্তরে বিধায়ক সুমিতা সিংহকে প্রার্থী করেছিল গেরুয়া শিবির। কিন্তু, নির্বাচনে তিনি হেরে যান। আজ এই নিয়ে মুখ খোলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু। তিনি বলেন, “সত্যিকারের ভোট হলে সুমিতা সিংহ জিততেন।”

কাঁথি পুরসভা অধিকারী গড় হিসেবে পরিচিত। অধিকারী পরিবারই দীর্ঘদিন ধরে এই পুরসভা চালনা করেছে। এবারের আগেও তৃণমূলের দখলেই ছিল কাঁথি পুরসভা। কিন্তু, শুভেন্দু ও তাঁর ছোট ভাই সৌমেন্দু বিজেপিতে যাওয়ায় গেরুয়া শিবির কাঁথি পুরসভার ভোট নিয়ে আশাবাদী ছিল। কিন্তু, ফল ঘোষণা হতে দেখা যায়, তৃণমূলের দখলেই রয়েছে কাঁথি পুরসভা।

আজ কাঁথি পুরসভার ভোট নিয়ে শুভেন্দু বলেন, “এবারে কাঁথি পুরসভায় ভোট হয়নি। হয়েছে ছাপ্পা। আর কাঁথি ১৮ নম্বরের কাউন্সিলর সুশীল দাস সেই ছাপ্পা আটকে দিয়েছেন। তাই জয়যুক্ত হয়েছেন। বসন্তিয়া, গোড়সাউড়ি থেকে লোক এনে ভোট লুট করেছে ওরা। বাইক বাহিনী দাপিয়েছে।”

এখানেই না থেমে তিনি বলেন, “কাঁথির মানুষ ভোট লুট কিভাবে হয় তা দেখল। এর আগে এমন কোনওদিন দেখেনি। সিপিএম-এর সময় আমরা লড়াই করেছি। তারাও এমন কাজ করেনি। ছেঁড়া জিন্স, মাথায় লাল চুল, কানে দুল পরে কারা এমন কাজ করল?”

কাঁথির ওই পুজো মণ্ডপে মায়ের আরতি করেন বিরোধী দলনেতা। সবাইকে শারদ শুভেচ্ছা জানান। আর সেখান থেকেই শাসকদলকে আক্রমণের পাশাপাশি নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেন। পিতৃপক্ষে উদ্বোধনের কাঁচি নিয়ে তিনি ঘোরেননি বলে মন্তব্য করেন।