Death: ৬ দিন ধরে নিখোঁজ, এগরায় বিজেপি কর্মীর দেহ মিলল ধান জমির পাশে

purba medinipur:ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের এগরা থানার কসবা। মৃতের নাম বিকাশ দে (২০)। তাঁর বাবা গোপাল দে। জানা গিয়েছে, গত ১৭ ই নভেম্বর থেকে ওই বিজেপি কর্মী নিখোঁজ ছিলেন। চতুর্দিকে খোঁজ করেও মেলেনি বিকাশের হদিশ।

Death: ৬ দিন ধরে নিখোঁজ, এগরায় বিজেপি কর্মীর দেহ মিলল ধান জমির পাশে
(নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Nov 23, 2022 | 5:50 PM

পূর্ব মেদিনীপুর: ধান জমির পাশে পড়েছিল দেহ। পচা দুর্গন্ধ বের হতেই সন্দেহ হয় এলাকাবাসীর। কাছে যেতেই চমকে ওঠেন তাঁরা। দেখতে পান সেখানে পড়ে রয়েছে যুবকের দেহ। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবক এলাকায় বিজেপি করতেন।

ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের এগরা থানার কসবা। মৃতের নাম বিকাশ দে (২০)। তাঁর বাবা গোপাল দে। জানা গিয়েছে, গত ১৭ নভেম্বর থেকে ওই বিজেপি কর্মী নিখোঁজ ছিলেন। চতুর্দিকে খোঁজ করেও মেলেনি বিকাশের হদিশ।

এরপর আজ সকালে কইথোড় এবং রামচন্দ্রপুর গ্রামের মাঝামাঝি ধান জমির পাশে খালপাড়ে পচা দুর্গন্ধ পেয়ে কয়েকজন এগিয়ে যান সেখানে। দেখেন খড়ি গাছেন নীচে পড়ে রয়েছে মৃতদেহ। খবর পেয়ে ওই স্থানে আসেন গোপালবাবু ও তাঁর পরিবার। তাঁরাই সনাক্ত করে বিকাশের দেহ।

প্রাথমিক তদন্তে অনুমান অ্যাসিড দিয়ে বিকাশকে পোড়ানো হয়েছে। ঘটনার খবর পেয়ে এগরা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। এবং সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তে অনুমান কেউ বা কারা বিকাশকে খুন করে মৃতদেহ লোকানোর জন্য জঙ্গলের মাঝখানে ফেলে দিয়ে গিয়েছে।

যদিও মৃতের দাদা সুভাষ দে জানিয়েছেন ভাইয়ের সঙ্গে কারোর শত্রুতা ছিল না। তবে আমার পরিবার বিজেপি করেন তাই রাজনৈতিক প্রতিহিংসার জন্যও এমন ঘটনা হতে পারে। পুলিশ আশ্বাস দিয়েছেন তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার করে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা করা হবে।’

অপরদিকে, আজ আবার দিঘা-মন্দারমণি কোস্টাল থানার অধীনে কালা কাঠপুর বাজারের কাছে ঘন জঙ্গলের একটি খালের ধারে এক অজ্ঞাত পরিচয় যুবকের দেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে খবর, এলাকার মানুষরা খালের পাড়ে কাঁকড়া ধরতে গিয়েছিলেন। সেই সময় গভীর জঙ্গলে ওই মৃতদেহ দেখতে পান তাঁরা। পরে মন্দারমণি কোষ্টাল থানায় খবর পাঠায় স্থানীয় লোকজন। মৃতদের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যাচ্ছে।দেহটি দু তিনদিন আগের বলেও অনুমান স্থানীয় মানুষের। কেউ বা কারা তাকে খুন করে খালের ধারে ফেলে দিয়ে গেছে বলেও ধারণা করা হচ্ছে। যদিও এখনো পর্যন্ত যুবকের পরিচয় উদ্ধার করতে পারেনি পুলিশ।দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে থানা সূত্রে খবর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla