Cyclone Dana: ত্রাণ শিবিরে পা রাখতেই তুমুল হট্টগোল, বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ

Khejuri: এলাকার বিধায়ক শান্তনু প্রামাণিকের বলেন, "বারাতলা অঞ্চলের ১৬৬ নম্বর বুথের আমড়াতলা প্রাথমিক বিদ্যালয়ের ত্রাণ শিবির পরিদর্শনে গিয়েছিলাম। সেখানে তৃণমূলেরর লোকজন আমার ও আমার গড়ির উপর হামলা চালিয়েছে। ধাক্কা দিয়ে ত্রাণ শিবর থেকে বের করে দিয়েছে। তৃণমূল ত্রাণ নিয়ে রাজনীতি করছে।"

Cyclone Dana: ত্রাণ শিবিরে পা রাখতেই তুমুল হট্টগোল, বিজেপি বিধায়ককে ঘিরে বিক্ষোভ
খেজুরিতে উত্তেজনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 9:43 PM

খেজুরি: দানার আতঙ্কে দু’চোখের পাতা প্রায় এক করতে পারেনি পূর্ব মেদিনীপুরবাসী। তৎপরতা ছিল চোখে পড়ার মতো। তবে ঘূর্ণিঝড়ের তাণ্ডব কাটার পর খেজুরির একাংশ বাসিন্দাদের দাবি, বারাতলা অঞ্চলের ১৬৬ নম্বর বুথের আমড়াতলা প্রাথমিক বিদ্যালয়ের ত্রাণ শিবিরে আসেননি বিধায়ক। এরপর শনিবার ত্রাণ শিবিরে গেলেই তা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয়রা। আর এই নিয়েই তরজা শুরু হয় বিধায়ক অনুগামী ও স্থানীয় বাসিন্দা এবং তৃণমূল কর্মীদের। পরিস্থিতির বেগতিক হলেই খেজুরি থানার পুলিশ এসে সমগ্ৰ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকার বিধায়ক শান্তনু প্রামাণিকের বলেন, “বারাতলা অঞ্চলের ১৬৬ নম্বর বুথের আমড়াতলা প্রাথমিক বিদ্যালয়ের ত্রাণ শিবির পরিদর্শনে গিয়েছিলাম। সেখানে তৃণমূলেরর লোকজন আমার ও আমার গড়ির উপর হামলা চালিয়েছে। ধাক্কা দিয়ে ত্রাণ শিবর থেকে বের করে দিয়েছে। তৃণমূল ত্রাণ নিয়ে রাজনীতি করছে।”

অপরদিকে, তৃণমূল পঞ্চায়েত সদস্য গৌরী শঙ্কর দাস বলেন,”তৃণমূল নয় উনি রাজনীতি করার চেষ্টা করছেন। কোনও দিন বিধায়ককে এলাকায় দেখা যায় না। আজ হঠাৎ করে ওঁকে ত্রাণ শিবিরে দেখে স্থানীয় লোকজন বিক্ষোভ দেছিয়েছে। তৃণমূলের কেউ বিক্ষোভ দেখায়নি।”