Suvendu Adhikari: ‘NIA-তো সবে শুরু করেছে’, তৃণমূল নেতাদের নাম নিয়ে ‘সাবধান’ করলেন শুভেন্দু

Suvendu Adhikari: তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বাম আমলের প্রসঙ্গও টেনে আনেন বিরোধী দলনেতা। তাঁর দাবি, একসময় বামপন্থীরা যা করেছিল, তাতে তিনি না থাকলে তৃণমূল শেষ হয়ে যেত।

Suvendu Adhikari: 'NIA-তো সবে শুরু করেছে', তৃণমূল নেতাদের নাম নিয়ে 'সাবধান' করলেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Nov 25, 2022 | 12:08 AM

পূর্ব মেদিনীপুর : খেজুরিতে এখনও জীবিত আছে এনআইএ,  দেশদ্রোহীরা সাবধান। বৃহস্পতিবার শাসক দলকে এই বলেই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজ্যে পঞ্চায়েত নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই শাসক-বিরোধী একে অপরকে নিশানা করছেন। ডিসেম্বর বিশেষ কেউ ধরা পড়বে বলে সম্প্রতি ইঙ্গিত দিয়েছেন শুভেন্দু। আর এবার হুঁশিয়ারি দিতে হাতিয়ার করলেন কেন্দ্রীয় সংস্থা এনআইএ (NIA)-কে। ইডি ও সিবিআই-এর মতো সংস্থা রাজ্যে একাধিক মামলার তদন্ত করছে। বৃহস্পতিবার খেজুরিতে বিশাল মিছিল করে বিজেপি। তারপরই সভা থেকে শাসক দলকে বার্তা দেন তিনি।

শুভেন্দু এদিন বলেন, ‘আমি ১ তারিখে খেজুরিতে আসছি। বুঝিয়ে দেব শুভেন্দু কে? আরে এনআইএ তো সবে শুরু করেছে কাজ। সমর মণ্ডল অপেক্ষা করুন, সবে তো ১২টা বাজে, এখনও তো সূর্য ডোবেনি।’ গত জানুয়ারি মাসে খেজুরিতে একটি বিস্ফোরণের ঘটনায় এক তৃণমূল কর্মীর মৃত্যু হয়। এরপর বিজেপি বিধায়ক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখে এনআইএ তদন্তের আর্জি জানান। পরে এনআইএ তদন্ত শুরু করার পর গ্রেফতার হন সমর মণ্ডল নামে স্থানীয় তৃণমূল নেতা। তাঁর নাম নিয়েই এদিন শাসক দলকে বার্তা দেন শুভেন্দু।

একই সঙ্গে শেখ ইয়াসিন নামে আর এক তৃণমূল নেতাকেও সতর্ক করেছেন তিনি। সম্প্রতি বিজেপি কর্মী সুরজকে মারধর করার অভিযোগ ওঠে ইয়াসিনের বিরুদ্ধে। সেই প্রসঙ্গেই এদিন শুভেন্দু বলেন, ‘মাননীয় ইয়াসিন বাবু আপনার যা যা ওষুধ লাগবে ডাক্তারবাবু সব জানে। আমি এই দায়িত্বটা নিলাম।’

পাশাপাশি, তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বাম আমলের প্রসঙ্গও টেনে আনেন বিরোধী দলনেতা। তাঁর দাবি, একসময় বামপন্থীরা যা করেছিল, তাতে তিনি না থাকলে তৃণমূল শেষ হয়ে যেত। শুভেন্দু আরও বলেন, ‘বামপন্থীরা খারাপ নয়। এখন লজ্জা লাগে আমার। সেদিনকার বামপন্থীদের হার্মাদ বলতাম!’ তৃণমূলের নেতারা তাঁদের ছাপিয়ে গিয়েছে বলে মন্তব্য করেন শুভেন্দু।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla