Civic Volunteer: ডিউটি শেষে আর ফেরা হল না বাড়ি, রাস্তাতেই চরম পরিণতি দুই সিভিক ভলান্টিয়ারের

Civic Volunteer: ইতিমধ্যেই কোলাঘাট থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘাতক গাড়িটিকেও আটক করেছে। ধরা পড়েছে গাড়ির চালক। অন্যদিকে মধুমিতার দেহ ময়নাতদন্তের জন্য তমলুক হাসপাতালে পাঠিয়েছে। শোকের ছায়া পরিবারে।

Civic Volunteer: ডিউটি শেষে আর ফেরা হল না বাড়ি, রাস্তাতেই চরম পরিণতি দুই সিভিক ভলান্টিয়ারের
শোকের ছায়া পরিবারে Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 4:23 PM

কোলাঘাট: ডিউটি সেরে ফেরার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা। আর ফেরা হল না বাড়ি। প্রাণ গেল দুই সিভিক ভলান্টিয়ারের। তবে দু’টি পৃথক ঘটনায়। তবে দু’টিই ঘটেছে পূর্ব মেদিনীপুরে। নাইট ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন পেশায় সিভিক ভলান্টিয়ার মধুমিতা রানা ভৌমিক। শ্বশুরবাড়ি হাওড়ার নাওপালায়। কাজ করতেন কোলাঘাট থানায়। ডিউটি সেরে বাড়ি ফেরার পথে পড়লেন ভয়াবহ দুর্ঘটনার কবলে। প্রত্য়ক্ষদর্শীরা জানাচ্ছেন, একটি পিক আপ ভ্যান আচমকা রাস্তার পাশে নেমে যায়। সেখান দিয়ে যাচ্ছিলেন মধুমিতা। মুহূর্তেই তাঁকে পিষে দেয় পিক আপ ভ্যানটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। 

ইতিমধ্যেই কোলাঘাট থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ঘাতক গাড়িটিকেও আটক করেছে। ধরা পড়েছে গাড়ির চালক। অন্যদিকে মধুমিতার দেহ ময়নাতদন্তের জন্য তমলুক হাসপাতালে পাঠিয়েছে। শোকের ছায়া পরিবারে। 

অন্যদিকে কোলাঘাটেই আবার আরও একটি ঘটনায় একই প্রতিচ্ছবি দেখা গিয়েছে। এদিন ভোরে ১৬ নম্বর জাতীয় সড়কে সাইকেলে যাচ্ছিলেন সুব্রত বর্মণ। তিনিও পেশায় সিভিক ভলান্টিয়ার। বাড়ি কোলাঘাটের পরিদ গ্রামে। প্রত্যদর্শীরা জানাচ্ছেন রাস্তাতেই সবুত্রকে পিষে দেয় একটি লরি। হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। যদিও ঘাতক লরিটিকে এখনও আটক করা যায়নি বলেই পুলিশ সূত্রে জানা যাচ্ছে। আটক করা যায়নি চালককেও।