Mandermoni: মন্দারমনিতে অঘটন! মঙ্গলে ২, বুধে আরও ১ জনের দেহ উদ্ধার…সৈকতে পরপর লাশ

Mandermoni: ছয় বন্ধু দুর্গাপুর থেকে রবিবার রাতে মন্দারমনির একটি রিসর্টে ওঠে। সকালে সমুদ্রে স্নানে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হয় দুই পর্যটকের। কেউ সেলসম্যান, কেউ টেকনিশিয়ান, তাঁরা বিভিন্ন পেশায় কর্মরত। মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ মান্দারমনিতে উত্তাল সমুদ্রস্নানে নেমে তলিয়ে যায় ৬ পর্যটক।

Mandermoni: মন্দারমনিতে অঘটন! মঙ্গলে ২, বুধে আরও ১ জনের দেহ উদ্ধার...সৈকতে পরপর লাশ
মন্দারমনিতে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু ৩ বন্ধুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 2:41 PM

পূর্ব মেদিনীপুর: মন্দারমনিতে সমুদ্র স্নানে নেমে মঙ্গলবার থেকে নিখোঁজ থাকা পর্যটকের দেহ উদ্ধার হল বুধবার। এদিন সকালে মন্দারমনির পার্শ্বস্থ সমুদ্র উপকূল থেকে ওই পর্যটকের দেহ উদ্ধার হয়। চাঁদপুর এলাকা থেকে উদ্ধার হওয়া মৃত ওই পর্যটকের নাম ঋত্বিক গড়াই(২২)। বাকি দুজন সমর চক্রবর্তী ও কৌশিক মণ্ডলের দেহ উদ্ধার হয় মঙ্গলবারই।

প্রসঙ্গত, ছয় বন্ধু দুর্গাপুর থেকে রবিবার রাতে মন্দারমনির একটি রিসর্টে ওঠে। সকালে সমুদ্রে স্নানে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হয় দুই পর্যটকের। কেউ সেলসম্যান, কেউ টেকনিশিয়ান, তাঁরা বিভিন্ন পেশায় কর্মরত। মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ মান্দারমনিতে উত্তাল সমুদ্রস্নানে নেমে তলিয়ে যায় ৬ পর্যটক। পুলিশ লুলিয়াদের তৎপরতায় স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পাঁচ জনকে উদ্ধার করলেও একজনকে উদ্ধার করতে পারেনি।

উদ্ধার পাঁচ পর্যটকের মধ্যে দুজনের মৃত্যু হয় মঙ্গলবারই। বুধবার সকালে ওই নিখোঁজ থাকা পর্যটকের দেহ উদ্ধার করে মন্দারমনি থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান- অতিরিক্ত মদ্যপানের জন্য এই ধরনের অঘটন ঘটেছে। পুলিশ জানিয়েছে ইতিমধ্যেই তারা পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই দেহ পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে।