TMC-BJP: নকুলদানা, গুড় বাতাসা খাওয়াতে বেরিয়ে তুমুল গোলমাল, বিজেপি-তৃণমূলের হাতাহাতি

Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর বৃহস্পতিবার থেকেই জেলায় জেলায় ঢাক বাজিয়ে, থালায় গুড় বাতাসা, নকুলদানা সাজিয়ে মিছিল করছে বিজেপি

TMC-BJP: নকুলদানা, গুড় বাতাসা খাওয়াতে বেরিয়ে তুমুল গোলমাল, বিজেপি-তৃণমূলের হাতাহাতি
চৈতন্যপুরে তুমুল গোলমাল। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 11:20 PM

পূর্ব মেদিনীপুর: নকুলদানা, গুড় বাতাসা খাওয়াতে বেরিয়েছিলেন বিজেপির নেতা, কর্মীরা। মিছিল করে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে তুমুল ঝামেলায় জড়িয়ে পড়েন বলে অভিযোগ। শুক্রবার সন্ধ্যায় চৈতন্যপুর মিনি মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে। তুমুল গোলমাল শুরু হয়। বিজেপির অভিযোগ, তৃণমূলের লোকেরা তাদের মিছিলে হামলা করে। অন্যদিকে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, তাদের এক কর্মী ওই মিছিলের সামনে পড়েন। এরপরই বিজেপির লোকেরা তাঁকে মারধর করেন। এই নিয়েই ঝামেলা বাধে। ঘটনাস্থলে পৌঁছয় হলদিয়ার সুতাহাটা থানার পুলিশ।

অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর বৃহস্পতিবার থেকেই জেলায় জেলায় ঢাক বাজিয়ে, থালায় গুড় বাতাসা, নকুলদানা সাজিয়ে মিছিল করছে বিজেপি। শুক্রবারও একটি মিছিল বের হয়। হলদিয়া শিল্পাঞ্চলে এই গুড় বাতাসা, নকুলদানা বিলি করতে বেরিয়েছিলেন হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল। ছিলেন অন্যান্য কর্মীরাও।

হলদিয়ার বিজেপি বিধায়ক তাপসী মণ্ডল বলেন, “তৃণমূলের সন্ত্রাস। কাউকে মিটিং মিছিল করতে দেবে না। প্রশাসনের সামনে এসব করল। আমাদের শান্তিপূর্ণ মিছিল চলছিল। সেখানে অতর্কিতে এসে হামলা শুরু করে দেয়। আমাদের সারা রাজ্য জুড়েই চোর ধরো, জেল ভরো কর্মসূচি চলছে। তারই অংশ হিসাবে আজ চৈতন্যপুর এলাকার কর্মীরা একটা মিছিল করছিল। বেশি মাইকও ছিল না, কম লোকজন নিয়েই করছিল। সেই মুহূর্তে তৃণমূলের লোকেরা অতর্কিতে এসে হামলা করে।”

যদিও তৃণমূল নেতা স্বপন নস্করের দাবি, “আজ সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ বিজেপি এখানে বিধায়ক তাপসী মণ্ডলের নেতৃত্বে একটা মিছিল বার করে। সেই সময় আমাদের দলের একটি ছেলে চৈতন্যপুর পার করছিল। তার উপর আক্রমণ করে। বিজেপির কাজ হচ্ছে নিজেদের প্রচারের আলোতে নিয়ে আসার জন্য, পায়ের তলার মাটি শক্ত করার জন্য পায়ে পা দিয়ে ঝামেলা করে। এদিনও তাই করল।”

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল