Teacher Died: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘অযোগ্য’ প্রার্থীর তালিকায় নাম, ঝুলন্ত দেহ উদ্ধার শিক্ষিকার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Dec 05, 2022 | 11:43 PM

Purba Medinipur: জানা গিয়েছে, ২০১৯ সালে চাকরি পান টুম্পারানি মণ্ডল। বছর চারেক হল বিয়ে হয়েছিল।

Teacher Died: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'অযোগ্য' প্রার্থীর তালিকায় নাম, ঝুলন্ত দেহ উদ্ধার শিক্ষিকার
টুম্পারানি মণ্ডলের দেহ উদ্ধার।

পূর্ব মেদিনীপুর: সম্প্রতি ১৮৩ জনের নামের তালিকা প্রকাশ করেছে স্কুল সার্ভিস কমিশন (SSC)। ‘অন্যায় সুপারিশ’-এ চাকরি পেয়েছেন এমন ১৮৩ জনের নাম আছে সেই তালিকায়। দিন দুয়েক ধরে আবার সোশ্যাল মিডিয়ায় একটি তালিকা ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তালিকায় নাম থাকা পূর্ব মেদিনীপুরের এক শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধার হল। রবিবার টুম্পারানি মণ্ডল নামে ওই শিক্ষিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। নন্দীগ্রাম দেবীপুর মিলন বিদ্যাপীঠের শিক্ষিকা ছিলেন টুম্পারানি। সম্প্রতি স্কুল সার্ভিস কমিশনের ১৮৩ জনের তালিকায় নাম থাকা একটি লিস্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে নাম ছিল ওই শিক্ষিকার।

জানা গিয়েছে, ২০১৯ সালে চাকরি পান টুম্পারানি মণ্ডল। বছর চারেক হল বিয়ে হয়েছে। এরইমধ্যে সম্প্রতি কলকাতা হাইকোর্টের নির্দেশ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই নবম ও দশম শ্রেণির শিক্ষক হিসাবে চাকরি পাওয়া ১৮৩ জনের নামের তালিকা সামনে আনে স্কুল সার্ভিস কমিশন। কমিশনের ওয়েবসাইটে ওই তালিকা প্রকাশ করা হয়। শুধু তালিকা প্রকাশ করাই নয়, অযোগ্য ওই প্রার্থীরা কোথায় চাকরি করছেন সেই তালিকাও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পরিবার সূত্রে খবর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তালিকায় নাম দেখার পরই শিক্ষিকা এই ঘটনা ঘটান।

নন্দীগ্রাম দেবীপুর মিলন বিদ্যাপীঠের বাংলার শিক্ষিকা ছিলেন টুম্পারানি। রবিবার বিকেলে বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের লোকজন উদ্ধার করে চণ্ডীপুরের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই খবরটিও পড়ুন

মৃতের পরিবার জানিয়েছে, স্কুল সার্ভিস কমিশন যে তালিকা প্রকাশ করেছিল, তাতে নাম ছিল না টুম্পারানির। কিন্তু, দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটি তালিকা ছড়ায়। সেখানে নাম ছিল তাঁর। ওই তালিকা দেখার পর থেকে টুম্পারানি মনমরা ছিলেন। তার উপর স্কুলের একটি হোয়াটস অ্যাপ গ্রুপেও তালিকা ছড়িয়ে পড়ে বলে অভিযোগ। পরিবারের লোকজন এই নিয়ে চিন্তা না করতে টুম্পারানিকে বলেছিলেন। তবে সারাক্ষণ মনমরা হয়ে থাকতেন তিনি। তারপরই রবিবার ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla