Purulia: নড়বড়ে ছিল কার্নিশ, একাদশীতে আতসবাজি দেখতে গিয়ে যে এমন মর্মান্তিক পরিণতি হবে, ভাবেনি কেউ

Purulia: প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অতিরিক্ত মানুষের ভিড়েই ভেঙে পড়ে ওই অংশ। বাড়ির নীচে যাঁরা দাঁড়িয়েছিলেন, তাঁদের মাথার ওপর ভেঙে পড়ে কার্নিশ। আহতদের পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়।

Purulia: নড়বড়ে ছিল কার্নিশ, একাদশীতে আতসবাজি দেখতে গিয়ে যে এমন মর্মান্তিক পরিণতি হবে, ভাবেনি কেউ
আতসবাজি দেখতে গিয়ে বিপত্তিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 7:39 AM

পুরুলিয়া: পুজোর পাঁচদিন জুড়ে ছিল উৎসবের আমেজ। নিয়ম মাফিক দশমীতে বিসর্জন হলেও এবার কোনও কোনও পুজোর উদ্যোক্তারা একাদশীতে বিসর্জনের সিদ্ধান্ত নেন। সেই একাদশীর দিন আতসবাজি ফাটানো দেখতে গিয়েই ঘটে গেল বিপদ। আতসবাজি দেখতে গিয়ে পুরুলিয়ায় মৃত্যু হল ২ জনের। আহত বেশ কয়েকজন।

পুরুলিয়ার জেলেপাড়া ধীবর সমিতির দুর্গা পুজো কমিটির পক্ষ থেকে আতসবাজির ফাটানোর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই দৃশ্য দেখতে প্রায় সাত থেকে আট হাজারের বেশি মানুষের ভিড় জমে যায় সেখানে। সেখানেই একটি বাড়ির ছাদে বেশ কিছু মানুষ উঠে পড়ে দেখার জন্য। পুরনো বাড়ি হওয়ায় নড়বড়ে ছিল কার্নিশ। আর তাতেই ঘটে গেল বিপত্তি।

এই খবরটিও পড়ুন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অতিরিক্ত মানুষের ভিড়েই ভেঙে পড়ে ওই অংশ। বাড়ির নীচে যাঁরা দাঁড়িয়েছিলেন, তাঁদের মাথার ওপর ভেঙে পড়ে কার্নিশ। আহতদের পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়। ১৩ জনকে আহত অবস্থায় নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ২জনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম মোহন ধীবর ও সোনালি ধীবর। তাঁদের বাড়ি ঝাড়খণ্ডের ধানবাদ জেলার ঝাড়িয়া ৪ নম্বর মোড়ে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা রয়েছে।