Purulia: মহিলা বেরিয়েছিলেন বাথরুমে, তখনই সামনে হাজির ‘যমদূত’

Purulia: জানা গিয়েছে, গ্রামের আশপাশেই থাকা বন দফতরের দল তাঁকে উদ্ধার করে কোটশিলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে হাতি নিয়ে কিছুটা আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Purulia: মহিলা বেরিয়েছিলেন বাথরুমে, তখনই সামনে হাজির 'যমদূত'
পুরুলিয়ায় মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 2:59 PM

পুরুলিয়া: শৌচকর্ম করতে বেরিয়েই বিপত্তি। সামনেই যমদূতের মতো হাজির হল সে। আর তারপরই শুঁড়ে পেঁচিয়ে ফেলল মাটিতে। মৃত্যু হল এক মহিলার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুরুলিয়ার কোটশিলা বনাঞ্চলের ডিমু গ্রামের কাছে কুমারডি টোলাতে।

বনদফতর সূত্রে খবর, মৃতার নাম মমতা কুমার (২৯)। বাড়ি ডিমু গ্রামের কুমারডি গ্রামের টোলাতে। রবিবার ভোর পৌনে চারটে নাগাদ ওই মহিলা শৌচকর্ম সারতে বাড়ি থেকে বের হন। এরপর জঙ্গল লাগোয়া যায়গায় যান। তবে কাছাকাছি যে হাতি রয়েছে তা তিনি বুঝতেই পারেননি। তখনই হাতিটি মহিলার দিকে তেড়ে যায়। প্রথমে ওই মহিলা পালিয়ে বাঁচার চেষ্টা করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। হাতিটি আক্রমণ করে তাঁর উপর।

জানা গিয়েছে, গ্রামের আশপাশেই থাকা বন দফতরের দল তাঁকে উদ্ধার করে কোটশিলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে হাতি নিয়ে কিছুটা আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, বনদফতরের লোকজন ওই গ্রাম লাগোয়া জঙ্গলের দিকে হাতিটিকে নিয়ে গিয়েছে। এলাকায় চলছে জোর নজরদারি।

এ প্রসঙ্গে মৃতের বাবা পূর্ণ কুমার জানান, “ভোর বেলা বনদফতর থেকে গ্রামবাসীদের মাইকিং করে সতর্ক করে দেওয়া হয় বাড়ি থেকে যাতে না বের হয়। কোনও কিছু বুঝে ওঠার আগেই বাড়ি থেকে বেরিয়ে যান মমতা কুমার। তার পরেই তাঁকে আক্রমণ করে হাতি। মৃতার বাবা পূর্ণ কুমার বলেন, “আমরা ক্ষতিপূরণের দাবি জানাই। আমাদের গ্রামে আলো ও ফটকার ব্যবস্থা করুক বনদফতর। ডিভিশনাল ফরেস্ট অফিসার জানান, “প্রায় এক মাসেরও বেশি সময় ধরে হাতির একটি দল ঝাড়খন্ড থেকে পুরুলিয়ায় ঢুকে পড়ে। তাদের মধ্য থেকে তিনটি হাতি বিচ্ছিন্ন হয়ে এই ডিমু ও গ্রাম নাগোয়া জঙ্গলে চলে এসেছে। গতকাল রাত থেকেই গ্রামে প্রচার চালায় বনদফতরের কর্মীরা। তার মধ্যে মহিলা বাড়ি থেকে বেরিয়ে পড়েন তারপরেই মহিলাটির উপরে আক্রমণ করে হাতিটি।”