Deadbody Recover: মুখে গোঁজা কাপড়, গাছ থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ

Kashipur:একটি গাছ থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। বিজেপি-র অভিযোগ, ছেলেটির মুখে গোঁজা ছিল কাপড়। দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া জেলা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। যদিও, পরিবারের পক্ষ থেকে রাজনৈতিক খুন বলে দাবি করা হয়নি।

Deadbody Recover: মুখে গোঁজা কাপড়, গাছ থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ
মৃতদেহ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 5:00 PM

পুরুলিয়া: এক যুবকের দেহ উদ্ধার হয়েছে। গেরুয়া শিবিরের দাবি, তাঁদের কর্মীকে খুন করা হয়েছে। মৃতের নাম হরনাথ মণ্ডল (২২)। একটি গাছ থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। বিজেপি-র অভিযোগ, ছেলেটির মুখে গোঁজা ছিল কাপড়। দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া জেলা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। যদিও, পরিবারের পক্ষ থেকে রাজনৈতিক খুন বলে দাবি করা হয়নি।

পুরুলিয়া বিজেপি জেলা সভাপতি বিবেক রাঙা বলেন, “স্থানীয় ব্যক্তিদের কাছ থেকে শুনতে পেয়েছি রাত্রিবেলা গাছে ওর মৃতদেহ ঝুলছিল। এর আগেও দুটো মৃত্যুর সাক্ষী থেকে। এখানে পুলিশ প্রশাসনের নিষ্কৃয়তার জন্যই এই কাজ হচ্ছে। ইনি আমাদের কর্মী। যুব মোর্চার সম্পাদক।”

জানা গিয়েছে, হরনাথ বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটিতে কাজ করতেন। পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কয়েকদিন আগে ঝামেলা হয়েছিল তাঁদের পরিবারের সঙ্গে অন্য একটি পরিবারের। তাঁরাই হয়ত এই খুন করে থাকতে পারে বলে দাবি পরিবারের। মৃতের ভাই শচিন মণ্ডল বলেন, “ওকে তো খুন করেছে। এটা কোনও রকম আত্মহত্যা নয়। ওর মুখে কাপড় গোঁজা ছিল।” অপরদিকে, পুরুলিয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাতো বলেন, এই ঘটনায় কোনও রাজনীতির রঙ লাগানো উচিৎ নয়।