Kidnap Case: কাজ থেকে বাড়ি ফেরেনি সে দিন, তন্ন তন্ন করে খোঁজার পর রাঁচি থেকে এল খবর

Kidnap Case: পরিবারের সন্দেহ ছিল যাদের ওপর, তাদের ধরেই তদন্ত এগোতে শুরু করে পুলিশ। পুরুলিয়ার রসুলডি গ্রামের নিমরুল হক আনসারি ওরফে সোনু ও আলম আনসারি নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, অপহৃত ব্যক্তিকে খুন করা হয়েছে।

Kidnap Case: কাজ থেকে বাড়ি ফেরেনি সে দিন, তন্ন তন্ন করে খোঁজার পর রাঁচি থেকে এল খবর
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 8:28 PM

পুরুলিয়া: অপহরণ হওয়া ব্যক্তির দেহ উদ্ধার হল ভিনরাজ্য থেকে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুজনকে। মৃত ব্যক্তির নাম হাতিম আনসারি। জানা গিয়েছে, গত ১৭ মার্চ রবিবার বলরামপুর থানার রসুলডি গ্ৰামের বাসিন্দা ওই ব্যক্তি কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই কেউ বা কারা তাঁকে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ। সেই খবর পেয়েই পরিবারের পক্ষ থেকে স্থানীয় বলরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর তদন্তে নামে পুলিশ।

পরিবারের সন্দেহ ছিল যাদের ওপর, তাদের ধরেই তদন্ত এগোতে শুরু করে পুলিশ। পুরুলিয়ার রসুলডি গ্রামের নিমরুল হক আনসারি ওরফে সোনু ও আলম আনসারি নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, অপহৃত ব্যক্তিকে খুন করা হয়েছে। এরপরই ঝাড়খণ্ডের রাঁচিতে চলে তল্লাশি। সেখানকার দশম ফলস থানা এলাকা থেকে অপহৃত ব্যক্তির দেহ উদ্ধার হয়।

এই ঘটনার সঙ্গে যুক্ত বলে আরও বেশ কয়েকজনের নাম জানতে পারে পুলিশ। পুলিশ প্রাথমিকভাবে জানতে পারে জমি বিবাদের জেরে এই খুনের ঘটনা ঘটেছে। ঘটনায় গ্রেফতার দুই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে ঘটনার রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে পুরুলিয়া জেলার পুলিশ। পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্য়ায় জানিয়েছেন, অভিযুক্ত এক জায়গা থেকে অন্য জায়গায় চলে যাচ্ছিল, ফলে পুলিশকে বেশ বেগ পেতে হয়। পরে জানা যায়, গলা টিপে খুন করা হয়েছে অপহৃত ব্যক্তিকে। তাঁর সঙ্গে অভিযুক্তদের জমি সংক্রান্ত বিবাদ ছিল বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।