সন্তান না হওয়ায় গঞ্জনা, বধূর ঝুলন্ত দেহ উদ্ধার

TV9 বাংলা ডিজিটাল: নিত্যদিন শ্বশুরবাড়িতে গঞ্জনা জুটত বধূর। অপরাধ, বিয়ের পর তিন বছর কেটে গেলেও কোলে আসেনি সন্তান। অভিযোগ, সন্তান না হওয়ায় শ্বশুরবাড়ির মানসিক অত্যাচার আর নিতে পারছিলেন না ২২ বছর বয়সি জামিলা বিবি। এরপরই রবিবার ঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas)-এর ঢোলাহাট (Dholahat) থানা এলাকার দক্ষিণ রায়পুর […]

সন্তান না হওয়ায় গঞ্জনা, বধূর ঝুলন্ত দেহ উদ্ধার
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 9:09 AM

TV9 বাংলা ডিজিটাল: নিত্যদিন শ্বশুরবাড়িতে গঞ্জনা জুটত বধূর। অপরাধ, বিয়ের পর তিন বছর কেটে গেলেও কোলে আসেনি সন্তান। অভিযোগ, সন্তান না হওয়ায় শ্বশুরবাড়ির মানসিক অত্যাচার আর নিতে পারছিলেন না ২২ বছর বয়সি জামিলা বিবি। এরপরই রবিবার ঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas)-এর ঢোলাহাট (Dholahat) থানা এলাকার দক্ষিণ রায়পুর নয় নম্বর ঘেরীর ঘটনা। স্বামী-সহ শ্বশুরবাড়ির বাকি সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তরা পলাতক।

জামিলার পরিবারের অভিযোগ, বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই সন্তান না হওয়া নিয়ে স্বামী, শ্বশুরবাড়ির লোকজন নানা কথা বলত জামিলাকে। বাপের বাড়িতে নিজেই সে কথা জানিয়েছেন জামিলা। কিন্তু দিনের পর দিন একই ঘটনা ঘটে চলায় সেও কেমন যেন হতাশ হয়ে গিয়েছিল। দুই বাড়ির লোকজন একাধিকবার বসে আলোচনা করেও কাজের কাজ হয়নি। রবিবার শ্বশুরবাড়ি থেকেই জামিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন: শীতের আমেজ বাংলায়, শীতকাল কি এসেই গেল!

এদিকে এই ঘটনার পর জামিলার স্বামী রহমতুল্লা শেখ পলাতক। ঘটনাটি আদৌ আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও ঘটনা রয়েছে তা খতিয়ে দেখছে ঢোলাহাট থানার পুলিস (Police)।