TMC Councilor Deadbody Recover: নিখোঁজ থাকার পর রেললাইন থেকে উদ্ধার হল TMC-র প্রাক্তন কাউন্সিলরের ক্ষতবিক্ষত দেহ

Balurghat: সোমবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে নিখোঁজ হয়ে যান দেবজিৎ। দুপুর গড়িয়ে বিকেল হলেও বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। এমনকী তাঁর মোবাইল ফোনটিও সুইচ অফ ছিল। পরিবারের অভিযোগ, রাজনৈতিক কারণে তাঁকে অপহরণ করা হলেও হতে পারে। এরপর তাঁরা বালুরঘাট থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।

TMC Councilor Deadbody Recover: নিখোঁজ থাকার পর রেললাইন থেকে উদ্ধার হল TMC-র প্রাক্তন কাউন্সিলরের ক্ষতবিক্ষত দেহ
তৃণমূল কাউন্সিলরের দেহ উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 2:55 PM

বালুরঘাট: রহস্যজনকভাবে সোমবার নিখোঁজ ছিলেন বালুরঘাট পুরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর। মঙ্গলবার উদ্ধার হল তাঁর দেহ। মৃতের নাম দেবজিৎ রুদ্র। মালদহের গাজোলের সৈয়দপুর থেকে উদ্ধার করা হয়েছে মৃতদেহটি।

সোমবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে নিখোঁজ হয়ে যান দেবজিৎ। দুপুর গড়িয়ে বিকেল হলেও বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান পরিবারের সদস্যরা। এমনকী তাঁর মোবাইল ফোনটিও সুইচ অফ ছিল। পরিবারের অভিযোগ, রাজনৈতিক কারণে তাঁকে অপহরণ করা হলেও হতে পারে। এরপর তাঁরা বালুরঘাট থানায় একটি নিখোঁজ ডায়রি করেন।

এরপর বালুরঘাট থানার পুলিশ গিয়ে সিসিটিভি চেক করে। সেখান থেকে তারা দেখেন দেবজিৎবাবু চকভৃগু এলাকায় যাচ্ছেন। এরপর আর কোনও খোঁজ মেলেনি তাঁর। আজ সকালে তেভাগা এক্সপ্রেসের চালকের সর্বপ্রথম নজরে আসে রেললাইনে পড়ে রয়েছে কোনও দেহ। সঙ্গে সঙ্গে বালুরঘাট জিআরপি থানায় খবর দেওয়া হয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুকঘাট থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি জানাজানির পরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পরিবারের দাবি, তিনি কোনও ভাবেই আত্মহত্যা করতে পারেন না। এর পিছনে ষড়যন্ত্র রয়েছে। বস্তুত, দেবজিৎ রুদ্র আগের পুর বোর্ডে কাউন্সিলর ছিল। সামলেছেন পূর্ত দফতর। বিগত কিছুদিন ধরে তিনি শারীরিক ভাবে অসুস্থ। সেই কারণে সকাল বেলা করে প্রাতঃভ্রমণে বের হতেন নিত্যদিন। তবে কী ভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।